1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

বক্তাবলীতে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৫
নারায়ণগঞ্জের ফতুল্লায় চলতি বছর বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে সদর উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে বিনামূল্যে শাক ও সবজির বীজ বিতরণ করা হয়েছে।
বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে ফতুল্লা থানার বক্তাবলী ইউনিয়নের কানাইনগর গ্রামে চার শতাধিক ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে এই বীজ প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক।
সদর উপজেলা কৃষি অফিসার তাজুল ইসলামের সভাপতিত্বে শাক ও সবজির বীজ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিউর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি ও কৃষি বিভাগের কর্মকর্তারা। কানাইনগর ছোবহানিয়া স্কুল এন্ড কলেজ মাঠে সামাজিক দূরত্ব মেনে এই বীজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক জানান, বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকরা যাতে ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে পারেন সেজন্য সরকারের পক্ষ থেকে বিনামূল্যে বিভিন্ন প্রকারের শাক ও সবজির বীজ বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য এলাকাগুলোতেও কৃষকদের এই সহায়তা দেয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart