1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

ফতুল্লায় বিয়ারসহ প্রাইভেটকার জব্দ, আটক ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৭

ফতুল্লার মুসলিম নগর থেকে একটি প্রাইভেট কার ও ২৮৮ ক্যান বিয়ার সহ জাহেরুল ইসলাম নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টায় স্থানীয় এলাকাবাসীর সহায়তায় মুসলিম নগর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সামনের রাস্তা থেকে সিলভার রংয়ের একটি প্রাইভেট (ঢাকা মেট্রো-গ-২৭-৭৩৪৪) কার সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।এ সময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর দুই সহোযোগি পালিয়ে যেতে সক্ষম হয় জানা যায়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জাহিরুল ইসলাম (৩৩) কুড়িগ্রাম জেলার রাজার হাট থানার রামহরি গ্রামের মৃত নুর জামালের পুত্র।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশিষ কুমার দাস জানান, ফতুল্লার শিবু মার্কেট এলাকার মাদক ব্যবসায়ী কাশেম ঢাকা হতে বিয়ার পাইকারী দরে ক্রয় করে জাহেরুল ইসলামের ভাড়া করা প্রাইভেটকার যার নং (ঢাকা মেট্রো-গ-২৭-৭৩৪৪) যোগে শিবু মার্কেট নিয়ে আসে। তার পর কাশেমের কথামত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীর কাছে প্রাইভেটকারযোগে জাহেরুল বিয়ার সাপ্লাই দিয়ে আসছিল। মঙ্গলবার রাতে কাশেমের কথামত মুসলিমনগর এলাকার আলি আহম্মদের ছেলে মাদক ব্যবসায়ী আরিফুলের কাছে ১২ কেইস ২৮৮ ক্যান বিয়ার সাপ্লাই দিতে এসে প্রাইভেটকার সহ এলাকাবাসীর হাতে আটক হয় জাহেরুল। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহেরুলকে গ্রেপ্তার করা হয় এবং প্রাইভেটকার সহ ২৮৮ ক্যান বিয়ার জব্দ করা হয়।

তিনি আরো বলেন, কাশেম ও আরিফুল দীর্ঘদিন ধরে পাইকারী ভাবে মাদক ব্যবসা করে আসছিল। তারা পাইকারী দরে বিয়ার ক্রয় করে এলাকায় খুচরা দামে বিক্রি করে। আরিফুল ও কাশেমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart