1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

ফটো সাংবাদিক নাদিমের পরিবারের দায়িত্ব নিলেন কাউন্সিলর শকু

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫২

নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদের শুক্রবার রাতে এশা নামাজ চলাকালে ভয়াবহ বিস্ফোরণে নিহত ফটো সাংবাদিক নাদিম আহম্মেদের পরিবারের দায়িত্ব নিয়েছে নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর পরিবার। তিনি নাসিক ১২নং ওয়ার্ডের বাসিন্দা এবং কাউন্সিলর শওকত হাসেম বাড়ীর ১০গজ দূরে ফুফু’র বাড়ীর ভাড়াটিয়া।

সোমবার (৭সেপ্টেম্বর) বিকাল ৫টায় ডনচেম্বারস্থ কাউন্সিলর নিজ বাড়ীতে নিহত ফটো সাংবাদিক নাদিম আহম্মেদের স্ত্রী লিমা আহম্মেদ ও তাদের একমাত্র ছেলে নাফি আহম্মেদের কাছে নগদ অর্থ, একটি সেলাই মেশিন, এক বস্তা চাল, তেল, ডাল, ৫বছর বাড়ী ভাড়া মওকুফ, ছেলে নাফি’র ৯ম শ্রেণি থেকে ডিগ্রী পর্যন্ত পড়াশুনা খরচ বহন করবেন কাউন্সিলর শওকত হাসেম শকু ও তার স্ত্রী দিপা হাসেম পরিবার।

কাউন্সিলর শকু ও তার স্ত্রী দিপা বলেন, নাদিম আহম্মেদ একজন নামাজী ব্যক্তি, ভদ্র ও ভালো মানুষ ছিলেন। নাদিম আমার বাড়ীর পাশে থাকেন, এই বয়সে স্বামী হারিয়েছে স্ত্রী লিমা। ৯ম শ্রেণি পড়ুয়া ছেলে নাফি হারিয়ে বাবা-কে। পত্রিকা দেখলাম, নাদিমের স্ত্রী লিমা বলেছে আমাদের একমাত্র উপার্জনকারী আর নেই। তার এমন বক্তব্যে আমরা কামনা করেনি। তাদের পরিবারের প্রতি আমাদের পরিবারের প্রতিটি সদস্য পাশে থাকবে সারাজীবন। তাদের যে কোন সহযোগিতা বা বিপর্যয়ে কাউন্সিলর পরিবার থাকবে।

কাউন্সিলর শকু বলেন, এটা নিয়ে কোন রাজনীতি নয়। আমি একজন জনপ্রতিনিধি, আমার প্রতিবেশী ফটো সাংবাদিক নাদিম আহম্মেদ পরিবার। তাদের পাশে থাকার জন্য আল্লাহ দরবারের কাছে দোয়া চাই সকলের।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart