1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

নিহত মুয়াজ্জিনের পরিবারকে ৫০ হাজার টাকা দিলো বিএনপির শাজাহান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৪

নায়ায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত মসজিদের মুয়াজ্জিন দেলোয়ার হোসেনের (৪৮) পরিবারের কাছে বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাজাহানের ব্যক্তিগত অর্থ (৫০ হাজার টাকা) পৌছে দিয়েছেন নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। এ সময় মুয়াজ্জিনের স্ত্রী হুম্মে সালমা, ছেলে জাকারিয়া, মেয়ে সুরাইয়া আক্তার ও ফাইজা আক্তারকে সমবেদনা জানান তিনি। বিস্ফোরণে মুয়াজ্জিনের এক ছেলে জুনায়েদও (১৭) মারা যায়।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় থেকে এই নগদ অর্থ প্রদান করা হয়। উপস্থিত ছিলেন ঘটনায় নিহত মসজিদের ইমাম মাওলানা আব্দুল মালেক নেছারীর (৬০) ছোট ছেলে ফাইমুল ইসলাম ও নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলের সচিব কাজী সিয়াম প্রমুখ।

কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, ৪ সেপ্টেম্বর শুক্রবার এশা নামাজ চলাকালে পশ্চিম তল্লা বাইতুল সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। সেখানে ৩৭ জন দগ্ধ হয়ে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হন। এ পর্যন্ত ৩১ জন নিহত ও ৫জন গুরুত্বর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে ১ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শাজাহানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ৭ সেপ্টেম্বর ঘটনাস্থল পরিদর্শন ও হতাহতদের মধ্যে নগদ অর্থ প্রদান করেন। যেহেতু মসজিদের প্রাণ হলো ইমাম। সে জন্য মুয়াজ্জিন পরিবারের পাশে দাঁড়াতে এই নগদ ৫০ হাজার টাকা দেয়া হয়। তিনি নামাজ চলাকালে ভয়াবহ বিস্ফোরণে আহত হয়ে ৪ সেপ্টেম্বর রাতেই মারা যান। তারা সকলে পেয়েছেন শহীদী মৃত্যু, মহান আল্লাহ সকলকে শহীদীর মৃত্যু হিসেবে কবুল করুণ।

এর আগে ১১ সেপ্টেম্বর সকালে নায়ায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত মসজিদের ইমাম মাওলানা আব্দুল মালেক নেছারীর (৬০) ছোট ছেলে ফাইমুল ইসলামের নিকট বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাজাহানের ব্যক্তিগত অর্থ (৫০ হাজার টাকা) তুলে দেন নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart