1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

না ফেরার দেশে বিস্ফোরণে দগ্ধ ফটো সাংবাদিক নাদিম

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৪

ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ফটো সাংবাদিক নাদিম আহমেদ (৪৫) চলে গেলেন না ফেরার দেশে। শনিবার (৫ সেপ্টেম্বর) রাত সোয়া দশটায় নাদিমের ভাই হেলাল এ তথ্য জানান।
শুক্রবার রাত পৌনে ৯টার দিকে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় মসজিদের ভেতরে থাকা ছয়টি এসি বিস্ফোরিত হয়। বিস্ফোরণে গুরুতর দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয় ৩৭ জনকে। তাদের মধ্যে ইতিমধ্যে ২৩ জনের মৃত্যু হয়েছে। মসজিদের মেঝের নিচ দিয়ে তিতাস গ্যাসের লাইন গিয়েছে। ওই লাইনের লিকেজ থেকে জমা হওয়া গ্যাস বিস্ফোরণে এমন দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার ওই রাতে বায়তুস সালাত জামে মসজিদে এশার নামাজ পড়ছিলেন স্থানীয় ফটো সাংবাদিক নাদিম আহমেদ (৪৫)। বিস্ফোরণে গুরুতর দগ্ধ নাদিমকে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। আশঙ্কাজনক অবস্থায় বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন নাদিম।

এদিকে ফটো সাংবাদিক নাদিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ টাইমস পরিবার। এবং নিহতের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart