1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

নাসিক এলাকায় ২৪ ঘন্টায় ১৮ জন আক্রান্ত

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১১১

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৮ জন আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ১৮ জন,  সদরে ৫জন, সোনারগাঁয়ে ২জন ও রূপগঞ্জে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৬২১ জনে।  মৃত্যুর সংখ্যা  ১৪০ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৬ হাজার ২৯২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪১ হাজার ৮৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৩ জনের।

বুধবার (১৬ সেপ্টেম্বর ) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন স্পষ্ট আড়াইহাজার : সেতু নয় যেন মৃত্যু ফাঁদ

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৪ জন ও আক্রান্ত ২৩ হাজার ৭০ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫০৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৮৬ জন ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৯৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৯৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ২৬৫ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। সম্প্রতি নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart