1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
লক্ষ্য একটিই, কর্মহীনদের কর্ম ব্যস্ততা তৈরি করা : আনোয়ার হোসেন এখন মিডিয়াকে একদমই ভয় পাইনা : লিপি ওসমান প্রশাসন পরিবারের দরজা সবার জন্য খোলা : ডিসি নারায়ণগঞ্জে রাজউকের প্রস্তাবের বিরুদ্ধে গণসাক্ষর কর্মসূচি অব্যাহত নবাগত ডিসির সহধর্মিণীকে বরণ করে নিলেন লেডিস ক্লাব ও মহিলা ক্রিড়া সংস্থা নারায়ণগঞ্জে ফেসবুক গ্রুপ ফানমেলার শীতবস্ত্র বিতরণ সম্মাননা ক্রেস্ট পেলেন করোনাযোদ্ধা কামরুল হাসান আইনজীবীর চেয়ারের উপর জুতা পায়ে হুমায়ূন, পরিস্কার করলেন মোহসীন পথশিশুদের খাবার দিল ব্লাড গ্রুপ অফ না’গঞ্জ এন্ড বন্দর ফেইসবুক গ্রুপ ১০০ নারীকে বিনামূল্যে সেলাই মেশিন দিলেন জেলা পরিষদ

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ১২ জন আক্রান্ত

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫০

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও দুইজন মারা গেছেন। এরমধ্যে একজন নারী ও একজন পুরুষ। তারা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এছাড়া আক্রান্ত হয়েছেন আরও  ১২ জন। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৮ জন,  সদরে ১ জন ও বন্দর ৩ জন । এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭২৮ জনে। তবে নতুন করে কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৪ জনেই আছে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৪৩২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪৩ হাজার ৮৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬১ জনের।

রোববার  (২৭ সেপ্টেম্বর ) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন শম্ভুপুরা ইউপি জাপার মতবিনিময় সভা

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২৪ হাজার ২৫ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫২৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৯৩ জন ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬০১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৬০৬ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ২৭৪ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart