1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

না,গঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের নগদ অনুদান দিল শুভসংঘ ও ভলানটিয়ার্স

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২০০

মহামারী করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ২০জন অসহায় দুস্থ শিক্ষার্থীকে অনুদান দিয়েছে দৈনিক কালের কণ্ঠের পাঠক ফোরাম শুভ সংঘ ও ভলানটিয়ার্স এসোসিয়েশন ফর বাংলাদেশ। বৃহষ্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের বিদ্যাপীঠ নাজমুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০ ছাত্রীকে এক হাজার পাঁচশত টাকা করে মোট ৩০ হাজার টাকা প্রদান করা হয়। এসময় শিক্ষার্থীদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন। শুভসংঘ নারায়ণগঞ্জ জেলার আয়োজনে সদর উজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক উপস্থিত থেকে অনুদানের অর্থ বিতরন করেন। অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। জেলা প্রশাসক এই ধরনের মহতি উদ্যোগের প্রশংসা করে অন্যান্যদেরও এই ধরনের শুভকাজে এগিয়ে আসার আহবান জানান। পরে বিদ্যালয় আঙিনায় গাছের চারা রোপন করেন শুভসংঘের সদস্যরা।
স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে শুভসংঘের নারায়ণগঞ্জ সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল গণি, নাজমুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছানাউল্লাহ, বক্তাবলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান, জাহাঙ্গীর হোসেন মাস্টার, বক্তাবলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন কন্ট্রাক্টর, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আবুল হোসেন প্রধান, অখিল উদ্দিন মেম্বার, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল, সমাজসেবক প্রদীপ দাস, শুভসংঘ ফতুল্লা থানার সভাপতি ইমতিয়াজ ওমর সুমন, সাধারণ সম্পাদক সাইফউদ্দিন আহমেদ পিন্টু প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক বালেন, একটি পত্রিকা সংবাদ প্রকাশের পরও মানুষের কল্যাণে কাজ করতে পারে যদিও পত্রিকা সবসময়ই গণমানুষের কথা বলে তারপরও কালের কণ্ঠ ব্যতিক্রম কাজ করে উদাহরণ সৃষ্টি করছে। করোনার এই সংকটকালে শুভসংঘের মত এই দৃষ্টান্ত অন্যান্যরাও অনুসরণ করবে এটা আমরা আশা করতে পারি।
এসময় আরো উপস্থিত ছিলেন শুভসংঘের কর্মকর্তা ইঞ্জিনিয়ার আমির হোসেন, সওদাগর খান, দিলীপ কুমার দাস, তাজুল ইসলাম, সুমন কুমার দাস, মামুন, রাজু আহমেদ, মো. রাসেল, আব্দুল মালেক প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart