1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:২৬ অপরাহ্ন

দুই ম্যাচ নিষিদ্ধ নেইমার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫১

মার্সেইর ডিফেন্ডার আলভারো গনজালেসের মাথার পেছনে দুইবার থাপ্পড় মারার শাস্তি পেতেই হলো নেইমারকে। প্যারিস সেন্ত জার্মেইর ব্রাজিলিয়ান তারকাকে দুই ম্যাচ নিষিদ্ধ করেছে ফরাসি ফুটবল কর্তৃপক্ষ। একই সঙ্গে বর্ণবাদের শিকার হওয়ার যে অভিযোগ তিনি করেছেন, তার তদন্ত হবে বলে লিগ দে ফুটবল প্রফেশনাল (এলএফপি) ডিসিপ্লিনারি কমিটি জানিয়েছে।

রোববার মার্সেইর বিপক্ষে ১-০ গোলে ম্যাচটি হেরে যায় পিএসজি। ম্যাচের শেষ দিকে হঠাৎ করে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি শুরু হয়। আলভারোকে মাথায় থাপ্পড় মেরে লাল কার্ড দেখে মাঠের বাইরে যান নেইমার। পরে তিনি টুইটে দাবি করেন, বর্ণবাদের শিকার হয়েছিলেন তিনি। আলভারো গালি দিলে প্রতিবাদে মাথায় আঘাত করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বুধবার (১৬ সেপ্টেম্বর) মেৎসের বিপক্ষে পিএসজির জয়ের ম্যাচে ছিলেন না নেইমার এবং রোববার নিস সফরেও তাকে দর্শক হয়ে থাকতে হবে।
এদিকে আনহেল দি মারিয়ার বিরুদ্ধে মার্সেইর ক্যাম্প আলভারোকে থুতু দেওয়ার অভিযোগ আনায় আর্জেন্টাইন প্লেমেকারকে পরের সপ্তাহে তলব করেছে কমিটি। সেখানে ঘটনা সম্পর্কে পর্যবেক্ষণ করা হবে।

পিএসজির লেফট ব্যাক লেইভিন কুরজাওয়া ছয় ম্যাচ নিষিদ্ধ হয়েছেন মার্সেইর জর্ডান আমাভিকে ঘুষি ও লাথি মারায়। পাল্টা আক্রমণ করায় আমাভির নিষেধাজ্ঞা তিন ম্যাচের। পিএসজি মিডফিল্ডার লিয়েন্দ্রো পারেদেস দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন এবং মার্সেই স্ট্রাইকার দারিও বেনেদেত্তো পেয়েছেন এক ম্যাচের নিষেধাজ্ঞা।

এলএফপি শৃঙ্খলা কমিটি বলেছে, রোববারের ম্যাচের টিভি ফুটেজ তারা পর্যবেক্ষণ করবে। দুই দলের খেলোয়াড়দের মধ্যে আসলে কী হয়েছিল বোঝার চেষ্টা করবে তারা। এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে পিএসজি ও মার্সেই এখন পর্যন্ত আপিল করার ঘোষণা দেয়নি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart