1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

তল্লা মসজিদে ক্ষতিগ্রস্থদের পরিবারকে অনতিবিলম্বে ক্ষতিপূরণ দিতে হবে : চরমোনাই

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৫

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান বলেন, তল্লা মসজিদের ঘটে যাওয়া দুর্ঘটনা নারায়ণগঞ্জবাসী তথা সারা দেশের মানুষের নিকট স্মরণীয় হয়ে থাকবে। ক্ষতিগ্রস্থ পরিবারকে অনতিবিলম্বে ক্ষতিপূরণ দিতে হবে। অন্যথায় পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে, ইনশাআল্লাহ। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবে তল্লা মসজিদে তিতাস গ্যাসের পাইপ লিকেজের ফলে সংঘটিত দুর্ঘটনায় হতাহত পরিবারের ক্ষতিপূরণ আদায় ও জড়িতদের শাস্তির দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।
নারায়ণগঞ্জ শাখার সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসাইন জিহাদীর সভাপতিত্বে ও জেলা ও মহানগরের সেক্রেটারি যথাক্রমে মাও. শাহ আলম কাঁচপুরী ও সুতলান মাহমুদের সঞ্চালনায় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নাসিকের সাবেক মেয়র প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. নুর হোসেন। প্রধান বক্তা বলেন, নিরীহ মুসল্লীদের ক্ষতিপূরণ না দিলে পরিস্থিতি ভয়াবহতায় রূপ নিবে।
এসময় উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি আলহাজ¦ শেখ হাসান আলী, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর ও জেলার সভাপতি যথাক্রমে গিয়াসুদ্দীন মুহাম্মদ খালিদ ও মাও. শফিকুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সভাপতি যথাক্রমে মুহা. শিব্বির আহমাদ ও এম. শফিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart