1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

জিয়া স্বাধীনতা বিরোধী ছিলেন : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬০

মুজিব শতবর্ষ উপলক্ষে সদর উপজেলার দুস্থ ও অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান ফটকে সোনারগাঁ উপজেলায় ৫৮টি হুইল চেয়ার, সদর উপজেলা ৪০টি হুইল চেয়ার ও ৬৬টি সেলাই মেশিন বিতরন করা হয়।

এসময় আনোয়ার হোসেন বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ জন্ম হত না। তার ধারাবাহিকতা বজায় রেখে আজ গর্বিত বাংলাদেশের রূপ দিয়েছে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনকসহ পরিবারের সকলকে হত্যা করে, বাংলাদেশের উন্নয়নকে থমকে দিয়েছিলেন সেই সময় স্বাধীনতা বিরোধীরা। তারা বাংলাদেশকে পাকিস্তানী কায়দায় চলাতে চেয়েছিল। তারা শুধু হত্যা করে ক্ষ্যান্ত হয়নি, তারা জয় বাংলা বদল করে বাংলাদেশ জিন্দাবাদ স্লোগান করে ছিলেন। জিয়াউর রহমান ছিলেন বাংলাদেশ স্বাধীনতার বিরোধীতাকারী। হাওয়া ভবন করে ছিলেন তার ছেলে তারেক রহমান। সকল ভবনকে দূরে রেখে ওই হাওয়া ভবন থেকে সকল অপকর্ম করে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সকল অপকর্ম অপসারণ করে আজ স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলেছেন। অসহায় ও দুস্থদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা পরিষদ সকল কার্যক্রমে অংশ নিবে। গতবার বন্দরে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছিল। আজ বন্দর ও সোনারগাঁয়ে নারী ও প্রতিবন্ধীদের কিছু দেয়ার চেষ্টা করে যাচ্ছি।

বিতরণকালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডঃ মাহামুদা মালা, সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান, সদস্য মজিবুর রহমান রোমান, সদস্য জাহাঙ্গীর হোসেন, সদস্য জাহাঙ্গীর আলম, সংরক্ষিত মহিলা সদস্য এডঃ নুরজাহান বেগম, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী ওয়ালী উল্লাহ ও উপ- সসহকারী প্রকৌশলী কাঞ্চন কুমার পালিত প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart