1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

কাশীপুরে বিয়ের ৫ মাসের মাথায় কিশোরীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৮

নারায়ণগঞ্জের ফতুল্লায় শ্বশুড়বাড়ি থেকে সুবর্ণা আক্তার টুম্পা ওরফে বৃষ্টি (১৫) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ফতুল্লা মডেল থানা পুলিশ কাশিপুর খিল মার্কেট এলাকা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত সুবর্ণা আক্তার কাশীপুর ইউনিয়নের খিলমার্কেট এলাকার আবু সিদ্দিকের মেয়ে। মাত্র ৫ মাস আগে প্রেমের সম্পর্কের সূত্রধরে একই এলাকার আসাদ মিয়ার ছেলে গোলাম রাব্বির (২২) সাথে তার বিয়ে হয়।

আরও পড়ুন সেই স্কুলটি ভেঙ্গে দিলো চাষাড়া স্টেশন মাস্টার

নিহতের পারিবারিক সূত্রমতে, সুবর্ণা আক্তার টুম্পার স্বামী গোলাম রাব্বি একজন হোসিয়ারি শ্রমিক। বৃষ্টি, তার স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ির সাথে খিলমার্কেট এলাকার হারুন মিয়ার বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন। বৃহস্পতিবার সকালে রাব্বি ও তার বাবা আসাদ মিয়া কাজে চলে যান। দুপুরে বৃষ্টির শাশুড়ি লাভলী বেগম ননদ আশামনির সন্তানকে আনতে তাদের বাড়ি যান। এরপর দুপুর ১টার পর তারা জানতে পারেন বৃষ্টি মারা গেছে।
নিহত বৃষ্টির বড় ভাই মেহেদী হাসান নাহিদ বলেন, দুপুর ১টায় আমি আমার বোনের জন্য পুরি কিনে ওর বাসায় যাই। গিয়ে দেখি ওর ফ্ল্যাটের দরজা খোলা। আর ফ্যানের সঙ্গে বৃষ্টির লাশ ঝুলছে। সে সময় বাসায় পরিবারের কেউ ছিল না। পরে আমি পরিবারের সবাইকে খবর দেই এবং থানায় জানাই। তিনি বলেন, পালিয়ে গিয়ে পছন্দের ছেলের সাথে বিয়ে করেছিল বৃষ্টি। শ্বশুরবাড়িতে কিংবা অন্য কোথাও কোনো ঝামেলা হইছে কিনা সেটা আমরা জানি না। আত্মহত্যার কোনো কারণ দেখছি না।
নিহতের স্বামী গোলাম রাব্বি ও শাশুড়ি লাভলী বেগম বলেন, আমাদের পরিবারে কোনো রকম ঝগড়া-বিবাদ ছিল না। আশেপাশের কারো সঙ্গেও কোনো সমস্যা নাই। আমরা কিছুই বুঝতে পারছি না।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাসেল শেখ বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের সুরতহালের কার্যক্রম চলছে। নিহতের বাবা-মা নরসিংদী থেকে আসতেছেন। পরিবারের লোকজনের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart