1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

কাউন্সিলরের শেল্টারে মাদক ব্যবসার অভিযোগ এনে এসপির সামনে রোষানলে যুবক

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭০

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলমের সামনে প্রকাশ্যে নাসিক ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা আলী হোসেন আলার শেল্টারে মাদক ব্যবসা পরিচালনার অভিযোগ এনে রোষানলে পড়েছেন হৃদয় নামের এক যুবক। এসময় কাউন্সিলর আলী হোসেন আলার সমর্থকরা বিশৃঙ্খলা ও হট্রগোল সৃষ্টি করলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক মঞ্চ থেকে নেমে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। হৃদয় নাসিক ৭নং ওয়ার্ডের আদমজী কদমতলী মধ্যপাড়া এলাকার বাসিন্দা। এসময় এসপি সকলকে শান্ত থাকার আহবান জানিয়ে প্রকাশ্যে অভিযোগ না এনে গোপনে পুলিশকে তথ্য দেওয়ার অনুরোধ জানান।

আরও পড়ুন মসজিদ ট্রাজেডি : আদালতে বিদ্যুৎ মিস্ত্রির জবানবন্দি

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে অনুষ্ঠান শুরু হয়। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম-বার)। থানার ইন্সপেক্টর (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেলের সঞ্চালনায় নানা সমস্যা তুলে ধরে ওসি কামরুল ফারুকের স্বাগত বক্তব্যের পর বক্তব্য দেন সংরক্ষিত (৪,৫ ও ৬) নারী কাউন্সিলর মনোয়ারা বেগম। এরপর বক্তব্য দেন নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা। তিনি তার বক্তব্যের এক পর্যায়ে বলেন আমি মাদক খাইও না মাদক বিক্রি করতে দেইও নাই। আমার এলাকায় কোন মাদক বিক্রি হয় না। কাউন্সিলরদের বক্তব্য চলাকালে পুলিশ সুপার বলেন কাউন্সিলর ও নেতাদের সাথে আমার কথা হয়। তাদের কথা আমি শুনি। আজকে সাধারণ মানুষকে কথা বলার সুযোগ দেন। এরপর হাত উঠিয়ে স্বেচ্ছায় অনেককেই তাদের মতামত তুলে ধরেন। এর ধারাবাহিকতায় নাসিক ৭নং ওয়ার্ডের বাসিন্দা হৃদয় নামে এক যুবক বলেন, ৭নং ওয়ার্ডে মাদক বিক্রি হয়। আমাদের কাউন্সিলরের (আলী হোসেন আলা) শেল্টারে মাদক ব্যবসা হয়। একথা বলার পরই আলী হোসেন আলার লোকজনের রোষানলে পড়েন ওই যুবক। হৈ চৈ হট্টগোলের মধ্যে মঞ্চ থেকে ওসি কামরুল ফারুক নেমে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এসময় উপস্থিত অনেকেই বলতে থাকেন সত্য কথা বলার জন্য এই ছেলের (হৃদয়) যাতে কিছু না হয়। কারণ তার নিরাপত্তা প্রশ্নবিদ্ধ হয়ে যাবে এখন। এটা খেয়াল রাখতে হবে সবাইকে। পরে পুলিশ সুপার বলেন, যেহেতু প্রকাশ্যে কথাটা এসেছে পুলিশ তা তদন্ত করবে। কারণ কাউন্সিলর সাহেবও ধোয়া তুলসি পাতা নয় আর যে বলেছে সেও হয়তো মাদক সেবক বা মাদকের সাথে জড়িত থাকতে পারে। তাই বিষয়টি খতিয়ে দেখা হবে। পরে পরিস্থিতি শান্ত হয়।
এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা কমিউনিটি পুলিশের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক নসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিকের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart