1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

কলাগাছিয়া আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৩

জাতিরজনক বঙ্গবন্ধুর কন্যা ও মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া ঈদগাহ ময়দানে এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রদান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম, এ রশীদ বলেছেন, ১৯৭৫ সনে বঙ্গবন্ধুকে হত্যার পর একটি ইনডেমনিটি অধ্যাদেশ আইন পাশ হয়। আইনটি পাশ করে জিয়াউর রহমান। আইনটি করার অর্থ হলো বঙ্গবন্ধুর হত্যার বিচার করা যাবে না। তারা বন্দুকের মাথায় আইনটি সংসদে পাশ করেন। তখন শিক্ষামন্ত্রী ছিলেন সৈয়দ মুনছুর আহাম্মেদ। তিনি এ আইনটিকে বর্বর আইন উল্লেখ করেন। এবং বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের দেশে আনার দাবি জানিয়ে ছিলেন। ১৯৮১ সনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের মাটিতে পা রাখেন। এবং গনতান্ত্রিক আন্দোলন তৈরির জন্য নেতা কর্মীদের নির্দেশ দেন। ৮১ থেকে ৯১ পর্যন্ত দুইবার শেখ হাসিনা কারারুদ্ধ হন। এরশাদ সাহেব তাকে এই কারারুদ্ধ করে ছিলেন।
কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন বন্দর উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী মাঈনউদ্দিন আহাম্মেদ, আওয়ামীলীগ নেত্ াআব্দুল্লাহ বাবু, আওয়ামীলীগ নেতা খালিদ বিন আনিছ, নারায়ণগঞ্জ জেলা জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক মোঃ সাহাদাত হোসেন, আওয়ামীলীগ নেতা কামরুল হাসান জজ, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, সাধারন সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রহমত উল্ল্যাহ, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা প্রমুখ।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক শ্রী ভোলা নাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতা আলহাজ¦ মঞ্জুর হাসান মঞ্জু, আওয়ামীলীগ নেতা এম.এ রতন, শামীম সরদার, মফিজুল ইসলাম মুন্সি, দেলোয়ার হোসেন মদিল, ৮নং ওয়ার্ড আওয়ামলিীগ নেতা জসিম উদ্দিন জসা প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart