1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন

করোনায় প্রাণ গেলো বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৭

মরণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইবুর। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর একটার দিকে তিনি ঢাকায় সরকারি কমর্চারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

করোনা আক্রান্ত হয়ে তিনি ওই হাসপাতালে গত তিন সপ্তাহ ধরে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার উন্নতি না হওয়ায় প্রথমে তাঁকে আইসিউতে, পরবর্তীতে তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সপ্তাহখানেক লাইফ সাপোর্টে থাকার পর বুধবার তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)।

আরও পড়ুন

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ১৩৯ জনের, আক্রান্ত ১০

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা মো. মতিয়ুর রহমান বলেন, ‘আমাদের দুঃখের সাগরে ভাসিয়ে দিয়ে প্রিয় সহকর্মী সাইবুর সাহেব না ফেরার দেশে চলে গেছেন। গত ৭ সেপ্টেম্বর তিনি সরকারি কর্মচারী হাসপাতালে ভর্তি হন। পরের দিন তার ক‌রোনা পরীক্ষা করা হয়। করোনা রিপোর্ট পজেটিভ আসার পর থেকেই তিনি ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন।’

মৃত্যুকালে মো. সাইবুরের বয়স হয়েছিলো ৫৪ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরল উপজেলায়।

মো. সাইবুর গত বছরের জুলাই মাসে বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এর আগে তিনি জেলা নির্বাচন কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা হিসেবে কয়েক বছর কর্মরত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart