1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদের দোয়া 

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৩
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা কুতুবপুর ইউনিয়নে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উদ্যোগে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপিসহ ওসমান পরিবারের সদস্যরা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় দ্রুত সুস্থতা কামনা করে মসজিদে দোয়া পড়ানো হয়েছে।
শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ জুম’আ’র পর পশ্চিম দেলপাড়া খালপাড়া জামে মসজিদে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সেক্রেটারি মো.শফিক ও সহ-সভাপতি সালাউদ্দিন ভূঁইয়া এই দোয়ার আয়োজন করেন।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী  লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম সকালে এক লিখিত বার্তায় লিপি ওসমানসহ সকলের সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া পড়ানোর আহ্বান জানান।
নামাজের পরে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সেক্রেটারি মো.শফিক বলেন, ৪ আসনের জনপ্রিয় এমপি  একেএম শাশীম ওসমান এর সহধর্মিণী সালমা ওসমান লিপি ভাবী মানুষের সেবায় যিনি সবসময় অসহায় ও দুস্থদের পাশে থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছিলেন তিনি আজ করোনাভাইরাসে আক্রান্ত। আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন এবং সকলের মাঝে ফিরে আসবেন সেই কামনা করছি।
বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সহ-সভাপতি সালাউদ্দিন ভূঁইয়া বলেছেন গণমানুষের নেতা শামীম ওসমানের পত্নী তিনি এমন একজন ব্যক্তি করোনা সংকটে নারায়ণগঞ্জে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা মমতাময়ী মা উপাধি পাওয়া সালমা ওসমান লিপি আজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়ে কাউকে বুঝতে না দিয়ে লিপি ওসমান মানুষের পাশে থেকে আর্থিক সহায়তা দান করেছেন।
করোনাভাইরাসে আক্রান্ত হওয়া সালমা ওসমান লিপিসহ পরিবারের সকলের দ্রুত সুস্থতা কামনা করে দেলপাড়া খালপাড়া জামে মসজিদে দোয়া পরিচালনা করেন ইমাম ও খতিব মাওলানা হাবিবুর রহমান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart