1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

আড়াইহাজারে ৫৭ দিন পর কবর থেকে যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৩

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দাফনের ৫৭ দিন পর কবর থেকে আলম (৩৩) নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেনের উপস্থিতিতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ২৭ জুন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নুরুল হক তালুকদার ওরফে হক মেম্বার এবং জালাল বাহীনির মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ ও গুলাগুলি হয়। এতে আইয়ুব নামের এক স্কুল ছাত্র নিহত হয়। আইয়ুব ছিল হক মেম্বারের সমর্থক।
অপরদিকে জালালের সমর্থক আলম নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় ৯ জুলাই কাচঁপুরের একটি হাসপাতালে মারা যায়। এই ঘটনায় হক মেম্বারের লোকজন প্রতিপক্ষ যাতে মামলা করতে না পারে সেই কারনে নিহত আলমের স্ত্রী জোসনাকে হক আটক করে রাখে।
পরে আলমের স্ত্রী জোসনা ছাড়া পেয়ে ১৯ জুলাই নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোফাজ্জলকে এক নম্বর আসামী করে ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। আদালত লাশ উত্তোলন করে পূর্ণরায় ময়না তদন্ত করার জন্য আদেশ দেন।
সেই মোতাবেক বৃহস্পতিবার ম্যাজিস্ট্রেটের উপস্থিতি লাশ উত্তোলন করা হয়। এই সময় কালাপাহাড়িয়া ফাঁড়ির ইনচার্জ ওসি খন্দকার তবিদুর রহমান ও নিহত আলমের স্ত্রী জোসনা বেগমসহ তার স্বজনরা উপস্থিত ছিলেন। নিহত আলমের স্ত্রী জোসনা বেগম হত্যাকারীদের বিচার দাবী করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart