1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

৩০০ উইকেটের রেকর্ড গড়ে রশিদের ‘ট্রিপল সেঞ্চুরি’

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ২৪৬

তিনশত উইকেট শিকারের রেকর্ড গড়লেন রশিদ খান। টি-টোয়েন্টিতে সবচেয়ে কম বয়সে ও দ্রুততম সময়ে তার এই অর্জন। আন্তর্জাতিক ক্রিকেটে, ঘরোয়া লিগ ও সকল টি-টোয়েন্টি লিগ মিলে এমন রেকর্ড গড়েন ২১ বছর বয়সী এই ক্রিকেটার। ২১৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলে এমন মাইলফলক স্পর্শ করেন এই লেগ স্পিনার। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেন্ট লুসিয়া জুকসের বিপক্ষে বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে দুই উইকেট শিকার করার মাধ্যমে ‘ট্রিপল সেঞ্চুরি’ স্পর্শ করেন তিনি।

রশিদের আগে এমন রেকর্ড গড়েছেন ৭ ক্রিকেটার– ডোয়াইন ব্রাভো, লাসিথ মালিঙ্গা, সুনীল নারাইন, ইমরান তাহির, সাকিব আল হাসান, সোহেল তানভীর ও শহীদ আফ্রিদি। কিন্তু সবচেয়ে কম বয়সে ও কম ম্যাচ খেলে এই রেকর্ড গড়েন রশিদ।

অবশ্য এমন কীর্তি গড়েছিলেন বাংলাদেশের সাকিব আল হাসানও। ইতিহাসের পঞ্চম ক্রিকেটার হিসেবে ৩০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেছিলেন বিশ্বসেরা এই টাইগার অলরাউন্ডার। বর্তমানে ৩০৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলে সাকিবের উইকেট সংখ্যা ৩৫৪।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart