1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

২৭নং ওয়ার্ডে রান্না করা খাবার বিতরণ করলেন আ.লীগ নেতা আব্দুল কাদির

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৩৬২
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শনিবার (১৫ আগস্ট) বিকালে নাসিকের ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল কাদির কন্ট্রাকটরের উদ্যোগে বন্দরের লালখার বাগ এলাকায় গণভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। প্রায় ৬০০ গরীব ও অসহায় মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন হাজী আব্দুল কাদির কন্ট্রাকটর।
এসময় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি এদেশের মানুষের জন্য নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। ১৯৭৫ সালের এই দিনে বঙ্গবন্ধু নৃশংসভাবে স্বপরিবারে খুন হন। বঙ্গবন্ধুর একজন ভক্ত আমি। নামাজের প্রতিটি ওয়াক্তে আল্লাহর দরবারে তার জন্য দোয়া করি। অত্যন্ত দুঃখের ব্যাপার হলো যে মানুষটা এই দেশের মাটি ও মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে গেলেন সেই মানুষটাসহ পুরো পরিবারটাকে কিছু বিশ্বাসঘাতক এক হয়ে নৃশংস ভাবে হত্যা করলো। বঙ্গবন্ধুর জন্য আমার মন কাঁদে। নামাজের মোনাজাতে তার জন্য যখন প্রার্থনা করি তখন চোখ ছলছল করে। আজকে বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী। আমরা সবাই বঙ্গবন্ধু ও তার কনিষ্ঠ কন্যা দেশরত্ন মাননীয় শেখ হাসিনার জন্য দু হাত তুলে দোয়া করেছি। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে সফল হতে পারেন সেজন্যও দোয়া করি।
এসময় উপস্থিত ছিলেন, মজিদ কন্ট্রাকটর,জালাল কন্ট্রাকটর, নজরুল, তমিজউদ্দিন,বিল্লাল,রাসেল,ফারুক,আব্দুল হাই প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart