1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

১৫ আগস্ট উদযাপনে জেলা ও মহানগর শ্রমিকলীগের প্রস্তুতি সভা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩১৬

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের প্রস্ততিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ আগস্ট) বিকেলে শহরের ডিআইটি করিম মার্কেটের ২য়তলায় শ্রমিকলীগের কার্যালয় এ সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মহানগর শ্রমিকলীগের সাবেক সভাপতি কাজিম উদ্দিন বলেন,আমাদের প্রিয় নেতা শুক্কুর মাহমুদের দিকে তাকিয়ে শ্রমিক লীগের কমিটি নিয়ে নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমান কোন দিন কোন কথা বলে নাই। সাংসদ শামীম ওসমানের নির্দেশ ছাড়া নারায়ণগঞ্জে কোন কমিটি হয় নাই। এটা আমি চ্যালেঞ্জ করে বলতে পারি। আমাদের সবচেয়ে বড় শক্তি শামীম ওসমান। তার নলেজে দিয়ে আমরা কোন অনুষ্ঠান করলে কোন বিপদ হবে না।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের শ্রমিক লীগের কমিটি নিয়ে অনেক কিছু হচ্ছে। অনেকে পদ পদবীর জন্য দৌরঝাপ করছে। পদবীর জন্য না দৌরঝাপ না করে সকলকে মিলে মিশে কাজ করার আহবান জানান তিনি। আমরা কোন ঝগরা চাই না। আগষ্ট হলো আামদের জন্য শোকের মাস। আমার মনে হয় শোকের মাসের পরে কেন্দ্রীয় শ্রমিকলীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে। পর্যায় ক্রমে জেলা মহানগরের কমিটি হবে। নারায়ণগঞ্জের শ্রমিকলীগের কমিটি নিয়ে দৌরঝাপ করার কিছু নাই।
এসময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন আহমেদ বাবুল, যুগ্ম সম্পাদক মজিবুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাক কামরুল হাসান মুন্না, সাংগঠনকি সম্পাদক সবুজ সিকদার, হাসিনা রহমান শিমু, বন্দর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক সহ আরো অনেকে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart