1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে ২৫৪০০ পিস ইয়াবা উদ্ধার, তিন নারীসহ গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২২৫

সোনারগাঁয়ে একটি মাইক্রোসাবে তল্লাশী চালিয়ে ২৫ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এসময় তিন নারীসহ ৫ জনকে গ্রেপ্তার এবং তাদের বহনকারী মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ রাজু (৪২), হায়দার (২৮), কল্পনা (২৭) ও মাহমুদা আক্তার রেশমা (২২)। তবে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় এক কিশোরীর নাম পরিচয় প্রকাশ করেনি র‌্যাব। ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৫ আগস্ট) দুপুর ২টার দিকে মেঘনা ব্রিজের সন্নিকটে চেকপোস্ট বসিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী ওই মাইক্রোবাসে তল্লাশী চালায় র‌্যাব-১১ এর একটি টিম। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ রাজুর বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর থানার লতিফপুর এলাকায় এবং হায়দারের বাড়ি মাদারীপুর জেলার সদর থানার মিলারচর এলাকায়। এছাড়া মাদক ব্যবসার সঙ্গে জড়িত অপর ২ নারী কল্পনা ও মাহমুদা আক্তার রেশমাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার আকসিনা এলাকায়।
র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল খন্দকার সাইফুল আলম সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাইক্রোবাসে বিভিন্ন আনন্দ ভ্রমনের নামে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব কায়দায় কক্সবাজার থেকে ইয়াবা এনে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উদ্ধারকৃত ইয়াবার মধ্যে ১৬০০ পিস রাজুর পকেটে ছিল। বাকী ইয়াবাগুলো মাইক্রোবাসের চালকের সিট ও সেকেন্ড সারির সিটের পেছনে লেদারের ভেতরে ফম কেটে অভিনব কায়দায় লুকানো অবস্থায় পাওয়া যায় বলে র‌্যাব জানিয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart