1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে ১৮৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ২০৬

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চেকপোস্ট বসিয়ে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৮ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এসময় ইয়াবা পাচারের অভিযোগে ফিরোজ আলম (৪০) নামে এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক বিক্রির ৯ হাজার ২৩০ টাকা ও প্রাইভেটকারটি। শুক্রবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে সোনারগাঁয়ের আষাঢ়িয়ার চর এলাকায় ফিলিং স্টেশনের সামনে এ তল্লাশী অভিযান চালায় র‌্যাব-১১ এর একটি টিম।
শুক্রবার বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার পিপিএম মো: জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়। আচারের প্যাকেটের মতো করে ইয়াবাগুলো অভিনব কায়দায় পাচার করা হচ্ছিল।
তিনি আরও জানান, আটককৃত মাক ব্যবসায়ি ফিরোজ আলমের বাড়ি লক্ষীপুর জেলার সদর থানাধর খন্দকারপুর এলাকায়। সে পরিবার নিয়ে ঢাকার সাভারে বসবাস করে। সে দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভিতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart