1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২৫২

সোনারগাঁওয়ে এক প্রবাসীর বাড়িতে দুর্ধষ ডাকাতির হয়েছে। সশস্ত্র ডাকাতরা ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১০ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের প্রবাসী রবিনের বাড়িতে।

এলাকাবাসী ও ভুক্তবোগীরা জানায় রাত ১টার দিকে নৌকা যোগে ১০/১৫ জনের একটি ডাকাতদল হানা দেয়। ডাকাতরা রবিনের বাড়ির কেচি গেইট ও দুটি দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে রবিনের স্ত্রী ও তার মাকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির চাবি ছিনিয়ে নিয়ে আলমারীতে থাকা নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা ও ৬ভরি স্বর্ণাংকার দুটি স্মার্টফোন ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এরপর রবিনের বড় ভাই নুরা মিয়ার বসত ঘরে একই কায়দায় প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র নিয়ে যাওয়ার চেষ্টা করলে নুরা মিয়ার ছেলে সাব্বির বাধা দিয়ে ডাকাতরা তাকে পিটিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় সাব্বিরের ডাক চিৎকারে আশেপাশের লোকজন চলে আসতে পারে ভেবে ডাকাতরা পালিয়ে যায়। পরে আহত সাব্বিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে। খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) ও সেকেন্ড অফিসার পংকজ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart