1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

সোনারগাঁয়ের তিন ইউনিয়নে যুবদলের নতুন কমিটি

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ২১১

সোনারগাঁও উপজেলার তিনটি ইউনিয়নে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার ২৭ আগষ্ট পিরোজপুর, বারদী ও নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপন ও সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ ভূইয়া।

বারদী ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক আব্দুল আলী, সিনিয়র যুগ্ম আহবায়ক মো: সানোয়ার, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, জাইদুল, হারুন মিয়া, দেলোয়ার হোসেন দুলু, নজরুল ইসলাম, কামাল হোসেন, হারুন, সজিব ও ইব্রাহিম মিয়া। সদস্য করা হয়েছে আক্তার হোসেন, লতিফ মিয়া, তোফাজ্জল হোসেন, কামাল হোসেন, রুবেল হোসেন, আমান, আঃ জব্বার, মজিবুল্লাহ ও শাহাদাত হোসেন।

আরও পড়ুন সোনারগাঁও পৌরসভার ৯ ওয়ার্ডে যুবদলের কমিটি ঘোষনা

পিরোজপুর ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক মোঃ মোরশেদ আলম, সিনিয়র যুগ্ম আহবায়ক আল আমিন বেপারী, যুগ্ম আহবায়ক সানোয়ার, আরিফ প্রধান, শাহিনুর রহমান, সানোয়ার হোসেন, আবু আক্কাস, বাদল, জাফর আলী, নজরুল ইসলাম সেন্টু ও সবুর খান। সদস্য করা হয়েছে নুর মোহাম্মাদ, নুরুজ্জামান, জাকির হোসেন, মোঃ জামান, জুয়েল, আনোয়ার, নজরুল ইসলাম, কামাল হোসেন, আয়নাল হক ও আনোয়ার হোসেন।

নোয়াগাঁও ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক আতাউর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আপেল, যুগ্ম আহবায়ক ওমর ফারুক, ছানাউল্লাহ, নাজমুল ফকির, মো: হাফিজুল্লাহ, মোঃ রিপন, মো: হৃদয় হাসান, মো: আইয়ুব ও মো: মোজাম্মেল। সদস্য করা হয়েছে কবির হোসেন, মো: রিপন, মো: রাজিব, মো: ইয়ামিন ভূইয়া, মোঃ বাবুল, একেএম মুস্তাফিজুর রহমান, মোঃ আঃ আউয়াল, মো: মনির মিয়া, মানিক মিয়া, জয়নাল আবেদীন ও মো: সিরাজ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart