1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

সোনারগাঁও পৌরসভার ৯ ওয়ার্ডে যুবদলের কমিটি ঘোষনা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ২৮০

সোনারগাঁও পৌরসভার ৯টি ওয়ার্ডে জাতীয়তাবাদি যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) পৌরসভা যুবদলের আহবায়ক এডভোকেট সাদ্দাম হোসেন ও মফিজুল রহমান সোহেল কমিটিগুলোর অনুমোদন দেন।

অনুমোদন দেয়া কমিটির মধ্যে ১নং ওয়ার্ডে মোহাম্মদ ওহিদুজ্জামান ও মোশরফ হোসেনকে যুগ্ম আহবায়ক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষনা করা হয়েছে। ২ নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম আহবায়ক ও সেলিমকে যৃগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি, ৩নং ওয়ার্ডে ফিরুজ মিয়াকে আহবায়ক ও খোকন মিয়াকে যুগ্ম আহবায়ক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি, ৪ ওয়ার্ডে মাসুদকে আহবায়ক ও মিজানুর রহমানকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি, ৫নং ওয়ার্ডে অলিউল্লাহকে আহবায়ক ও অপুকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি, ৬ নং ওয়ার্ডে সুমনকে আহবায়ক ও আলামিনকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি, ৭নং ওয়ার্ডে ইকবাল হোসেনকে আহবায়ক ও কাজলকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি, ৮নং ওয়ার্ডে মনিরকে আহবায়ক ও মোশারফ হোসেনকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি এবং ৯নং ওয়ার্ডে দবির হোসেন ভুইয়া ও মুসাকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart