1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৬:২২ অপরাহ্ন

সেপ্টেম্বরে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া কতটা যৌক্তিক সীদ্ধান্ত ?

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ২২৪

নারায়ণগঞ্জের মেয়ে সুস্মিতা পাল সেতু। বর্তমানে শিক্ষার্থী। লেখা লেখির অভ্যাসও আছে। ফ্রিল্যান্স সাংবাদিকতা করেন। তবে মাঝে মধ্যে সমসাময়িক নানা বিষয় নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। এরই ধারাবাহিকতায় ১২ আগস্ট দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে তিনি তার ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি আক্ষেপ করে লিখেছেন, সেপ্টেম্বরে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও এইচএসসি পরীক্ষা শুরু হলে পাবলিক যানবাহনের উপর চাপ বেড়ে যাবে। তীব্র যান সংকট ও চরম ভোগান্তিতে পড়বে শিক্ষার্থীরা। আবার স্বাস্থ্যবিধি না মেনে যদি যানবাহনে আগের মত যাত্রী তোলা হয়,তাহলে মারাত্নক স্বাস্থ্যঝুঁকিতে পড়বে শিক্ষার্থীরা |এমতবস্থায় সেপ্টেম্বরে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া কতটা যৌক্তিক সীদ্ধান্ত ?!!!

তার স্ট্যাটাসটি এখানে হুবহু তুলে ধরা হলো-

“সেপ্টেম্বরে সকল শিক্ষাপ্রতিষ্ঠান এবং এইচএসসি পরীক্ষা শুরু করা হলে রাজধানী ঢাকায় সবচেয়ে বেশি চাপ পড়বে পাবলিক যানবাহনের উপর | রাজধানী ঢাকায় লোকাল বাসগুলো শিক্ষাপ্রতিষ্ঠান ও অফিস ছুটির সময় উপচে পড়া ভীড় থাকতো ,,,বাস-লেগুনার পা-দানীতে দাড়িয়ে পর্যন্ত যাত্রীরা তাদের গন্তব্যে পৌঁছাতো | করোনা পরিস্থিতি বর্তমানে ১সিট করে ভাড়া ডাবল দিয়ে যাত্রীরা চলাচল করছে | কিন্তু শিক্ষা প্রতিষ্ঠান চালু হবার পর যদি এমনভাবেই চলে , তবে তীব্র যান সংকট ও চরম ভোগান্তিতে পড়বে শিক্ষার্থীরা আবার স্বাস্থ্যবিধি না মেনে যদি যানবাহনে আগের মত যাত্রী তোলা হয় ,,,তাহলে মারাত্নক স্বাস্থ্যঝুঁকিতে পড়বে শিক্ষার্থীরা |
এমতবস্থায় সেপ্টেম্বরে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া কতটা যৌক্তিক সীদ্ধান্ত ?!!! ”

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart