1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মসজিদ নির্মাণের লুন্ঠিত ৭ টন রড উদ্ধার হয়নি

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১৯০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা এলাকার মোল্লাবাড়ি আধুনিক ও মডেল জামে মসজিদ নির্মাণের ডাকাতি হওয়া ৭ টন রড উদ্ধার করতে পারেনি পুলিশ। এ নিয়ে চরম ক্ষোভ ও মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে পুলিশের ভুমিকা নিয়ে। বুধবার (১৯ আগস্ট) দিবাগত রাতে ডাকাতদল অস্ত্রের মুখে নিরাপত্তা কর্মীকে জিম্মি করে নিজস্ব যানবাহনে করে রডগুলো নিয়ে যায়।

মোল্লাবাড়ি জামে মসজিদের তত্ত্বাবধানে থাকা আজিম মোল্লা বাপ্পি জানান, প্রায় দুই বিঘা জায়গার মধ্যে ৭ কোটি টাকা ব্যয় নির্মাণ হচ্ছে আধুনিক, মডেল মোল্লাবাড়ি জামে মসজিদ। মসজিদে থাকবে সকল সুযোগ-সুবিধা। কিন্তু গত বুধবার গভীর রাতে মসজিদের সীমানা প্রাচীর টপকিয়ে একদল সংঘবদ্ধ ডাকাত নিরাপত্তা কর্মীকে অস্ত্র ঠেকিয়ে হাত পা বেঁধে ৭ টন রড নিয়ে যায় ডাকাতদের নিজস্ব যানবাহনে।

আজিম মোল্লা বাপ্পি আরো জানান, এই এলাকায় কিছুদিন পরপরই ডাকাতি হয়ে থাকে। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে অভিযোগ করার পরেও এখন পর্যন্ত কোনো আসামি না ধরতে পারাটা হতাশাজনক।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জানান, মোল্লাবাড়ি জামে মসজিদ নির্মাণের ৭ টন রড ডাকাতি হয়েছে এমন একটি অভিযোগ অর্থাৎ জিটি করা হয়েছে। আসামি ধরার জন্য চেষ্টা চলছে।

উল্লেখ দেখতে সুদৃশ্য আধুনিক এবং মডেল বিশেষায়িত মোল্লাবাড়ি জামে মসজিদ নির্মাণ হলে, থাকবে ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র, পুরুষদের পাশাপাশি মহিলাদের জন্য আলাদা থাকবে নামাজের স্থান। ইসলামিক লাইব্রেরী, পড়াশোনার জন্য মক্তব ও হেফ্জখানা। থাকবে ইমাম প্রশিক্ষণ কেন্দ্র এবং হাজী ক্যাম্প। থাকছে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা, মসজিদের অফিসের পাশাপাশি গবেষণা কক্ষ, কনফারেন্স কক্ষ, বিদেশি মেহমানদের আবাসন কক্ষ সহ থাকবে অনেক ধরনের সুযোগ-সুবিধা থাকবে এই মোল্লাবাড়ি আধুনিক, মডেল জামে মসজিদে।

 

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart