1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে দুই তারকা সন্ত্রাসী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৪০২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী নতুনবাজার ও সুমিলপাড়া এলাকার দুই তারকা সন্ত্রাসী ও মাদক ব্যসায়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো-সেলিম মজুমদার (৩৮) ও ১৪ মামলার আসামী ফারুক হোসেন বাক্কু (৪০)। সোমবার (১৭ আগস্ট) রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সেলিম মজুমদারকে এবং জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ফারুক হোসে বাক্কুকে গ্রেপ্তার করে। পরে মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। কয়েকটি মামলার আসামী সন্ত্রাসী সেলিম মজুমদার ও বাক্কু এরআগেও একাধিকবার গ্রেপ্তার হয়েছিল। তারা দুইজনেই নাসিক ৬ং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল বাহিনী ঘনিষ্ট সদস্য।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া এলাকায় মারামারী মামলার এজাহার নামীয় আসামী সেলিম মজুমদারকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া সেলিম মজুমদারের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে আরও কয়েকটি মামলা রয়েছে।
অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আলমগীর হোসেন জানায়, নাসিক ৬নং ওয়ার্ডের পুলিশ বাদী একটি বিষ্ফোরক মামলার এজাহার নামীয় আসামী ফারুক হোসেন বাক্কুকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ঈদুল আযহার দ্বিতীয় দিন ২ আগষ্ট রাতে নাসিক ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের দুই গ্রæপের মধ্যে সিগারেট ধরানোকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উভয় পক্ষের ৩৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০০ থেকে ২৫০ জনের বিরুদ্ধে মামলা করেন। একই ঘটনায় দুদিন পর কাউন্সিলর মতি ও সিরাজ মন্ডলকে প্রধান আসামী করে পাল্টাপাল্টি আরও দুটি মামলা রেকর্ড হয়। গ্রেপ্তার দুইজন মামলার এজাহারভুক্ত আসামী।
এদিকে, চাঁদাবাজি, জবর দখল, প্রভাব বিস্তারসহ নানা অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে সেলিম মজুমদারের বিরুদ্ধে। ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর রোববার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেপ্তার করে।
অন্যদিকে, ফারুক হোসেন ওরফে বাক্কু পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় মাদক আইনে প্রায় ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart