1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মিলাদ ও প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২৬০

২১শে আগষ্ট গ্রেনেড হামলার নিহতের স্মরণে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২১শে আগষ্ট) বিকাল এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মোঃহাসানুজ্জামান কিরন এর সভাপতিত্বে সোনারগাঁ উপজেলার ছাত্রলীগের যুগ্নসাধারণ সম্পাদক নিয়ন সুমন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকন ,হাফেজ সোহান মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক, নারায়ণগন্জ জেলা, মাসুদ রানা, ছাত্রলীগের নেতা, সনমান্দী ইউনিয়ন, তরিকুল ইসলাম, উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ,নয়ন আহমেদ সবুজ, সভাপতি সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগ, বায়োজিত হোসেন জাবের, শাহাদাৎ হোসেন ভূঁইয়া, রমজান হোসেন আদিল, ফারহান আহমেদ পলাশ সহ আরো অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে জাহিদ হাসান জিন্নাহ্ বলেন-বঙ্গবন্ধুর আদর্শ ও লক্ষ্য বাস্তবায়নে নিবেদিত কর্মীদের নিঃশেষ করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছিলো এদেশের স্বাধীনতা বিরোধী শক্তি ও যুদ্ধাপরাধীরা। বঙ্গবন্ধুর আদর্শের আলোকবর্তিকা রয়েছে পিতার সুযোগ্যা কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে, তাকে হত্যা করতেই ওইদিন গ্রেনেড হামলা হয়েছিল। ১৫ আগষ্টের হত্যাকান্ড ও ২১ আগস্টের গ্রেনেড হামলায় হত্যাকান্ড একই সুত্রে গাঁথা।

মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে গ্রেনেড হামলায় নিহতের আত্মার শা‌ন্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart