1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

লিপি ওসমানের উদ্যোগে জাতীয় শোক দিবসে মহিলা আ,লীগের নানা কর্মসূচি পালন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৩১৬
নারায়নগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার সভাপতি লিপি ওসমানের উদ্যোগে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও  জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন শাখার মহিলা আওয়ামী লীগের আয়োজনে মিলাদ-দোয়া মাহফিল, দুস্থদের মাঝে খাবার বিতরণ ও বৃক্ষ রোপণ সহ নানা কর্মসূচির মাধ্যমে দিবস টি পালন করা হয়।
শনিবার (১৫ই আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের চিতাশাল এলাকায় দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণের মাধ্যমে কর্মসূচি শুরু হয়।
মহিলা আওয়ামীলীগ কুতুবপুর ইউনিয়ন শাখার সভাপতি বিউটি বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দীন এবং বিশেষ অতিথি  ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির।
এসময় গভীর শ্রদ্ধাভরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবার ও ঘনিষ্ঠ জনদের মধ্যে যারা এদিনে প্রান হারিয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
দোয়া মাহফিল শেষে কুতুবপুর ইউনিয়ন জুড়ে দলীয় নেতা-কর্মীদের শোক দিবসের বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণের মাধ্যমে নেতাকর্মীদের খোঁজ নেয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এরপর বিকেলে কর্মসূচির অংশ হিসেবে ৫নং ওয়ার্ড শাহীবাজার এলাকায় বঙ্গবন্ধুর স্মরণে বৃক্ষরোপণ করা হয়।
এসময় কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কুতুবপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মায়া বেগম, সিনিয়র সহ-সভাপতি জহুরা বেগম,আইন বিষয়ক সম্পাদক কোহিনুর বেগম, নারায়ণগঞ্জ জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক রফিক বিন আক্কাস সহ কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart