1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

বন্দর ইউপির ১ ও ২নং ওয়ার্ডের রাস্তার বেহাল দশা, চরম ভোগান্তি

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ২৫৪

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ঐতিহ্যবাহী বন্দর ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের জাউতলা, কলাবাগ ও চৌধরীবাড়ি এলাকার প্রায় তিন কিলোমিটার প্রধান রাস্তাটি সংস্কারে অভাবে র্দীঘ দিন ধরে বেহাল অবস্থায় পড়ে আছে। সেই সাথে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় ওই এলাকায় বসবাসরত ৫ শতাধিক পরিবার বর্ষা মৌসুমে চরম দূর্ভোগের শিকার হচ্ছে। একটু বৃষ্টি হলেই রাস্তার ছোট-বড় গর্তগুলোতে পানি জমে মরণ ফাঁদ হয়ে থাকে। ফলে অনেকে যানবাহনে না চড়ে পায়ে হেটে গন্তব্যে যেতে বাধ্য হচ্ছেন। এই ভোগান্তি থেকে কবে তারা মুক্তি পাবেন এক মাত্র আল্লাহই জানেন। কারণ জনপ্রতিনিধিরা দেখেও যেনো দেখেন না।

স্থানীয় এলাকাবাসীরা জানিয়েছে, বর্ষা মৌসুমে বৃষ্টির পানি রাস্তায় জমে থাকায় রাস্তাঘাটের ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। বিকল্প রাস্তা না থাকার কারণে আশে পাশের এলাকার হাজার হাজার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বাধ্য হয়ে উক্ত রাস্তা দিয়ে চলাচল করে আসছে।
এ ব্যাপারে বন্দর ইউনিয়ন পরিষদের চেযারম্যান এহসান উদ্দিন আহম্মেদের সাথে আলাপ কালে বলেন, আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ কে এম সেলিম ওসমানের ডিও লেটারে ১ কোটি ৯০ লক্ষ টাকা বরাদ্ধ হয়েছে কলাবাগ জাউতলার রাস্তার জন্য। সেই সাথে রাস্তার টেন্ডার হয়ে গেছে এখন অফিসিয়াল কাজ বাকি আশা করি আগামী মাসে কাজ ধরা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart