1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:২১ অপরাহ্ন

বন্দরে মাদকাসক্ত যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৬৪

বন্দরে রাব্বী ওরফে ইয়াছিন (২০) নামে এক মাদকাসক্ত যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ আগষ্ট) বিকেল সাড়ে ৫টায় বন্দর থানার শাহী মসজিদস্থ হাফেজিবাগ এলাকা থেকে ওই লাশটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আত্মহত্যাকারী যুবক রাব্বী ওই এলাকার সালাউদ্দিন মিয়ার ছেলে বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এলাকাবাসী গনমাধ্যমকর্মীদের জানিয়েছে, রাব্বী একজন মাদকসেবী। গত ৫ দিন পূর্বে রাব্বীসহ তার পরিবার সুদূর চাঁদপুর এলাকায় তার নানার বাড়ীতে বেড়াতে যায়। গত বৃহস্পতিবার রাব্বী বন্দরে আসলেও তার পিতা মাতা চাঁদপুরে রয়ে যায়।। আজ বিকেলে যে কোন সময়ে রাব্বী তার নিজ ঘরের আড়াঁর সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে বন্দর থানার তদন্ত অফিসার সফিকুল ইসলাম গনমাধ্যম কর্মীদের জানান, এলাকাবাসী সংবাদের প্রেক্ষিতে আমি দ্রæত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেছি। আত্মহত্যার কারন জানা যায়নি। তবে কারন জানার চেষ্টা চলছে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart