1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট ঘিরে কাশীপুরে ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচি পালন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৩১৯

ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড  হামলায় নিহত সকল শহীদদের স্মরণে কোরআন খানি, বৃক্ষ রোপণ, শোক সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) বিকালে ফতুল্লার কাশিপুর ইউনিয়ন মধ্যপাড়া প্রধান নির্বাচনী ক্যাম্পে অনুষ্ঠানের শুরুতে অস্থায়ী ভাবে নির্মিত বঙ্গবন্ধুর ও আইভী রহমানের প্রকৃতিতে পুষ্প অর্পণ ও বৃক্ষরোপণ করে শোক দিবস অনুষ্ঠানটি পালন করা হয়।

সোলায়মান ইমরান,ফাহাদ সরদার ও রিয়াজ উদ্দিন কবির এর সঞ্চলনায় ও পরিচালনায় আরও উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি আহবায়ক শোক দিবস উদযাপন কমিটি ও কাশীপুর ইউনিয়ন আওমীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ূব আলী, সদস্য সচিব ও সাধারণ সম্পাদক এম.এ সাত্তার, কাশীপুর ৩ নং ওয়ার্ডের মেম্বার শামীম আহমেদ
অনুষ্ঠনের উদ্বোধক ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ নারায়ণগঞ্জ জেলা শাখা সভাপতি আজিজুর রহমান আজিজ, প্রধান বক্তা বাংলাদেশ ছাত্রলীগ নারায়ণগঞ্জ জেলা শাখা সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল।

বক্তারা বলেন, রাজনীতিতে আসা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এদেশের কল্যানের কাজ করতে গিয়ে পরিবারসহ তাদের কে হত্যা করেছে। যে বাংলাদেশের মানুষ তাকে হত্যা করেছে সে বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তারই কন্যা। আপনাদের পিতা, মাতাকে বাংলাদেশের মানুষ হতত্যা করলে কি সে দেশের জন্য কাজ করতে চাইবেন চাইবেন না কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মানুষের কল্যানের জন্য কাজ করে যাচ্ছেন। চাষাড়ায় শামীম ওসমানের মিটিংয়ে বোমা হামলা ঘটনা ঘটেছে এর পরে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কিছু দুষ্কৃতিকারীরা হত্যার উদ্দেশ্যে এই ২১ আগস্টে গ্রেনেড হামলা চালিয়ে আইভী রহমানসহ অনেকে নিহত, আহত হতে হয়েছে।
কালের বিবর্তনে যার পিতাকে হত্যা করেছিল ঠিক তারাই প্রধানমন্ত্রী কে হত্যার জন্য ২১ বার পরিকল্পনা করেছে। শেষে ২১ আগস্টে হামলার সিকার হতে হয়েছে। আমরা শেখ হাসিনার প্রতি আহবান করি সকল হত্যাকারি ও ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হউক। বিশেষ অতিথি আইয়ূব আলী বলেছেন এই করোনা কালে প্রধানমন্ত্রী না থাকলে এই করোনা ভাইরাস যেত না। প্রধানমন্ত্রী থাকাতেই করোনাভাইরাস চলেগেছে। এই দুর্যোগের সময় আমরা অসহায় পরিবারের পাশে দারিয়ে অনেক ত্রাণ দিয়েছি।

সার্বিক তত্ত্বাবধানে সাবেক ছাত্রলীগ নেতা ও সহ-সভাপতি যুবলীগ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির জি.এম রাজু, ফতুল্লা থানা যুবলীগের নাজমুল হাসান সাজন।
অনুষ্ঠনে শোকান্তে ছিলেন, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি মো.শরীফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদুর রহমান নাসিম, ১ম সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ।

সার্বিক সহযোগীতায় ছিলেন, আব্দুল্লাহ্ আল সিহাব , তানিল আহাম্মেদ , মােঃ আরাফ উল্লাহ, মােঃ ইমতিয়াজ হােসেন আরান , মােঃ জিহাদ হােসেন , মােঃ হাসান কাইফ মােঃ সিফাত , মােঃ সিয়াম , মােঃ সিয়াদ , মােঃ উচ্ছাস , মােঃ আনাস শিশির আহাম্মেদ অয়ন , মােঃ ফারুক , মােঃ সাকিব , মােঃ আরাফাত প্রমুখ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ২১ আগস্ট গ্রেনেড হামলা আইভি রহমারসহ সকল নিহতদের প্রতি রুহের আত্মার মাগফেরাত কামনাকরা হয়। এবং নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের জন্য রোগমুক্ত কামনা করেন
বিশেষ দোয়া পড়ানো হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart