1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করে, তারা এদেশের মানুষ না : এমপি খোকা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৩০৩

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করে, তারা এদেশের মানুষ না। বঙ্গবন্ধুর কারণেই আমরা স্বাধীন দেশ পেয়েছি। দেশ স্বাধীন করেও তিনি স্বাধীনতা বিরোধীদের চক্রান্ত থেকে রেহাই পাননি। বর্তমানে বঙ্গবন্ধু নেই, তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শনিবার পৌরসভার চিলারবাগ গ্রামে শহীদ মজনু পাকে পৌর জাতীয়পাটির নেতা শফিকুল ইসলাম সফি ও বুলবুল আহম্মেদের উদ্যোগে অনুষ্ঠিত গণভোজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ এসময় উপস্থিত ছিলেন ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আবু নাঈম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক এম এ জামান, যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম শফিক ও বুলবুল আহমেদ সহ জাতীয় পার্টি অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

লিয়াকত হোসেন খোকা নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য। তিনি একইসাথে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব। এসময় লিয়াকত হোসেন খোকা বলেন, জাতীর জনকের মৃত্যু বাষিকী উপলক্ষে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৩৭টি গরু প্রদান করা হয়েছে। এছাড়া গরীর ও দুঃখিদের খাবারের জন্য প্রতিটি গণভোজের স্পটে খিচুরী ও বিরানীর ব্যবস্থা করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart