1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

ফতুল্লায় বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে ছোট ভাই লাপাত্তা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩৩৯

ফতুল্লায় বড় ভাইয়ের স্ত্রীকে অপহরণ করে নিয়ে গেছে আপন ছোট ভাই। ঘটনাটি ঘটেছে ফতুল্লার নয়ামাটি মুসলিম পাড়া এলাকায়। ওই এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের স্ত্রী তানিয়াকে অপহরণ করে নিয়ে গেছে তারই ছোট ভাই নুর উদ্দিন। এই ঘটনায় সোমবার (৩১ আগস্ট) নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের বরাবর একটি অভিযোগ দিয়েছেন দেলোয়ার হোসেন।

দেলোয়ার হোসেন জানান, তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার জঙ্গলবাড়ী এলাকার স্থায়ী বাসিন্দা আব্দুল হালিমের ছেলে। তিনি এবং তার ছোট ভাই নুর উদ্দিন একসাথে বসবাস করে আসছিলেন। তার স্ত্রী তানিয়া বাড়িতেই বসবাস করে। এরই মধ্যে গত ১৪ আগস্ট তার ছোট ভাই নুর উদ্দিন বাড়িতে যায়। কিন্তু তার স্ত্রী তানিয়া ওইদিন তার বাপের বাড়িতে ছিল।
তিনি আরও বলেন, পরে নুর উদ্দিন আমার শ্বশুর বাড়িতে গিয়ে আমার শাশুড়ীকে বলে ভাবীকে নিতে এসেছি। আমার বউ (নুর উদ্দিনের স্ত্রী) রাস্তায় দাঁড়িয়ে আছে। এই কথা বলে আমার স্ত্রী তানিয়াকে নিয়ে গাঁ ঢাকা দেয়। আত্মীয় স্বজনের বাসায় খোঁজ করে ভাই নুর উদ্দিন ও স্ত্রী তানিয়াকে পাওয়া যাচ্ছে না।

দেলোয়ার হোসেন আরও বলেন, বিয়ের পর থেকেই আমার স্ত্রী তানিয়ার সাথে ভাই নূর উদ্দিনের সম্পর্ক গড়ে উঠে। আর সেই সম্পর্কের সূত্র ধরেই হয়তো আমার শ্বশুর ও শাশুড়ীকে ভুল বুঝিয়ে অপরহরণ করে নিয়ে গেছে। আমি আমার স্ত্রীর সন্ধান চাই। যদি কেউ সন্ধান দিতে পারে তাহলে তাকে পুরস্কৃত করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart