1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ২৬৭

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরী ধারালো অস্ত্রসহ ৪ ডাকাত কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। রবিবার (২ আগস্ট) রাতে থানার মাসদাইর অক্টোঅফিস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনের রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লা থানার শিয়াচর লালখা এলাকার জয়নাল আবেদীনের পুত্র লিংকন (৩৫), মাসদাইর পাকাপুল এলাকার মকবুল বাবুর্চির পুত্র ঝন্টু (২২), একই এলাকার শুক্কুর আলীর পুত্র মনির (২৭), ও থানার গাবতলী এলাকার নিতাই চন্দ্র দাসের পুত্র উত্তম (৩৫)।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনে পাকা রাস্তার উপর হতে লিংকন, ঝন্টু, মনির ও উত্তম নামক চারজনকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃত আসামীদের দখল হতে লোহার তৈরি কাঠের বাট যুক্ত দা, ২টি লোহার রড, একটি সুইচ গিয়ার চাকু,প্লাষ্টিকের রশি লম্বা, একটি পুরাতন গামছা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ডাকাতির প্রস্তুতি মামলা রুজু পুর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart