1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

ফতুল্লায় চুরি হওয়া ৮ মাসের শিশু উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ২০৬
ফতুল্লার মাসদাইর থেকে চুরি হয়ে যাওয়া আট মাসের শিশু সন্তান শিমুলকে তল্লা এলাকা থেকে উদ্বার করছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় পুলিশ শিশু সন্তান চুরি করার অভিযোগে শিরিনা আক্তার (২০) কে গ্রেফতার করেছে বলে জানায় পুলিশ।গ্রেফতারকৃত শিরিনা আক্তার ফতুল্লা থানার তল্লা ভাই ভাই বাজার সংলগ্ন মামুনের বাড়ীর ভাড়াটিয়া আলিমুলের মেয়ে বলে জানায় পুলিশ। এ ঘটনায় শিশুটির পিতা এনামুল হক (২২) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই আশিষ জানায়,মামলার বাদী শিশুটির পিতা এনামুল হক তার স্ত্রীও আট মাস বয়সী শিশু সন্তান শিমুল কে নিয়ে গাজীপুর জেলার কোনাবাড়ী থানার কোনাবাড়ী চেয়ারম্যান বাড়ী এলাকার বক্কর হাজীর বাড়ীতে ভাড়ায় বসবাস করতেন। গত ২৪ আগস্ট সোমবার তার স্ত্রী শিল্পি বেগম(২০) আট মাস বয়সী শিশু সন্তান শিমুল কে নিয়ে ফতুল্লা থানার মাসদাইর ৫তলা মোড়ের সিদ্দিকের কলোনিতে বসবাসরত তার শ্বশুড় বাড়ীতে বেড়াতে আসে।বুধবার(২৬ আগস্ট) সকাল সাড়ে এগারোটার দিকে তার শ্বাশুড়ির পূর্ব পরিচিত শিরিনা আক্তার (২০) বাদীর শ্বশুড় বাড়ীতে বেড়াতে আসে। এ সময় শিশুটির মা দোকানে গেলে ঘুমিয়ে থাকা শিশুটি কে নিয়ে পালিয়ে যায় শিরিনা আক্তার।পরবর্তীতে থানায় অভিযোগ দিলে তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত করে বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে থানার তল্লা এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া শিশু সহ আসামী শিরিনা আক্তারকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান,শিশুটির বাবার অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত নেমে রাতভর একাধিক স্থানে অভিযান চালিয়ে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার সকালে তল্লা এলাকা থেকে শিশুটি উদ্বার সহ আসামীকে গ্রেফতার করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart