1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

নাসিক সবসময় তার নাগরিকদের কথা চিন্তা করে : আইভী

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২২৬

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জাতির পিতার আদর্শ লালন করতে হবে। প্রতিটা বাঙ্গালীয় হৃদয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলার প্রতিক্ষা থাকতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্ন র্পূণ হবে। সোনার বাংলা সোনার বাংলা হবে।  শনিবার (১৫ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে  সিদ্ধিরগঞ্জে বৃক্ষ রোপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মেয়র আরো বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন সবুজ শ্যামল বাংলাদেশ গড়ে তুলতে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনা বাংলাদেশ করতে কাজ করছেন। আমি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর স্বপ্ন পূর্ণ করতে জনগনকে সাথে নিয়ে কাজ করছি। এ জন্য সিদ্ধিরগঞ্জে সুন্দর লেকটিকে আরো সন্দর করতে কাজ করছে নাসিক।  নাসিক সবসময় জনগনের কথা চিন্তা করে উল্লেখ করে তিনি বলেন, সিদ্ধিরগঞ্জে ভাঙ্গার পুলটি নাকি চলাচলের জন্য ঝুকির্পূণ। আমি নাসিকের ইঞ্জিনিয়ারকে এটি পরিদর্শন করে ব্যবস্থা গ্রহণ করতে বলেছি।  পরে মেয়র লেক পাড়ে ফলজ, বনজ ও ঔষুধী গাছের চারা রোপন করেন।
এসময় উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র-১ ইভা হাসান, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলা হোসেন, ১নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর অঙ্কন, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart