1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

নাসিকের ১৮নং ওয়ার্ডে মসজিদে রহস্যজনক আগুন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৬২০

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডে বায়তুল জান্নাত জামে মসজিদে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যার পর শহিদ নগর এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী হৃদয় বলেন, আমরা মসজিদের নিচে ছিলাম। যখন ধোয়া দেখতে পাই তখন আমিসহ কয়েকজন মসজিদের ২য়তলায় ছুটে গিয়ে দেখতে পাই কোরআন শরীফ রাখা একটি আলমারিতে আগুন দাউ দাউ করে জ্বলছে। পরে অনেক চেষ্টার বিনিময়ে আগুন নিয়ন্ত্রণে আসে।

নাসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন বলেন, আমি কার্যালয়ে ছিলাম। হঠাৎ শহিদ নগর থেকে আলমগীর ফোন করে বিষয়টি অবগত করলে ঘটনাস্থলে যাই। আমার ধারণা কিছু দুষ্কৃতিকারী এ অগ্নিকান্ডের ঘটনাটা ঘটিয়েছে।
মসজিদ কমিটির সভাপতি হাজী আব্দুর রহমান বলেন, রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনায় আমি মর্মাহত। যেখানে অগ্নিকাণ্ড ঘটনা ঘটেছে সেখানে কোন বৈদ্যুতিক সংযোগ ছিল না। তার পরও কি করে এ ঘটনা ঘটল তা আমার বোধগম্য নয়।
তিনি আরও বলেন, এই অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি হওয়ার মধ্যে একটি কাঠের আলমারিতে রাখা কোরআন শরিফ ছিল। আল্লাহর এই পবিত্র ঘরে যারা এ ঘটনাটি ঘটিয়ে মুসলিম ধর্মাবলী পবিত্র কোরআানের ক্ষতিসাধন করেছে তাদের বিচার আল্লাহ করবে।
এদিকে এলাকাবাসী জানান দেড় মাস আগে শহিদ নগরে বায়তুল জান্নাত জামে মসজিদে মাইক ও মাইকের মেশিন, আইপিএসসহ অনেক সরঞ্জাম চুরি হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart