1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

নাসিকের ১২ নং ওয়ার্ডে সংস্কার কাজের উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৯৪

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড চাষাড়াস্থ বাগে জান্নাত মসজিদ মোড় থেকে মিশনপাড়া হয়ে চকলেট ফ্যাক্টরী (গঞ্জে আলী খাল) পর্যন্ত সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা  হয়েছে।

মঙ্গলবার (২৫ আগষ্ট) বেলা ১১টায় বাগে জান্নাত মসজিদ মোড়ে কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মিনোয়ারা বেগম ও নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাগে জান্নাত পঞ্চায়েত কমিটির সভাপতি হারুনুর রশিদ বাবুল, সহ-সভাপতি সামসুল হক বাচ্চু, ভবানী শংকর রায়, আইয়ূব আলী, হাসান আহম্মেদ, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, সাংবাদিক ফারুক আহম্মেদ রিপন, সাংবাদিক শরিফ সুমন, আলাউদ্দিন, হাফেজ মোক্তার ও শফিকুল ইসলাম খোককন সহ এলাকাবাসী।

প্যানেল মেয়র মিনোয়ারা বেগম বলেন, আপনারা এই রাস্তাটি মেরামতে নিয়ে চিন্তিত ছিলেন। এখন রাস্তাটি সংস্কারের কাজে আজ উদ্বোধন হচ্ছে, এতে আপনারা খুশি হয়েছেন। এই কাজ চলমানে আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন। আমরা (কাউন্সিলর) সব সময় থাকতে পারবো না। কোন ভুল ক্রটি হলে, বলবেন তাদের। লেবারদের সাথে বাকবিতন্ডতায় না জড়িয়ে আমাদের জানাবেন, সমাধান করা হবে। আপনাদের সহযোগিতার মাধ্যমে এই রাস্তার কাজটি সুন্দরভাবে দ্রুত করতে পারি।

এদিকে কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, সড়কটি বেহাল অবস্থা কারণে এই বাগে জান্নাত এলাকাবাসী দীর্ঘদিন যাবৎ কষ্ট করে যাচ্ছে। সড়কটি সংস্কারের দাবি অনেক দিন যাবৎ তুলে ধরে ছিলেন। জাইকা মাধ্যমে ৩ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে এই সড়ক ও ইসদাইর সড়কটি সংস্কারের অনুমতি দিয়েছে নাসিক মেয়র মহোদয়। ইতিমধ্যে করোনা আগে ইসদাইর সড়ক ও ড্রেনেজ কাজ সমাপ্ত করা হচ্ছে। দেড় কোটি টাকা ব্যয়ে আজ থেকে বাগে জান্নাত মসজিদ মোড় শুরু হয়ে মিশনপাড়া ভায়া হয়ে চকলেট ফ্যাক্টরী (গঞ্জে আলী খাল) সংস্কার কাজ উদ্বোধন করা হল। করোনা কারণে এতদিন বাগে জান্নাত সড়কের সংস্কার কাজ শুরু হতে বিলম্ব হয়েছে। এই প্রকল্পটি অনুমোদন দেয়ায় নাসিক মেয়র-কে অভিনন্দন জানায় আমার ও প্যানেল মেয়র মিনোয়ারা বেগমের পক্ষ থেকে। সুন্দর আপনাদের বাগে জান্নাত এলাকা, এখানকার বাসিন্দা হতে পারলে আমি গর্বিত মনে করতাম।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart