1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত আরও ১১ জন, মৃত্যু নেই

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২২১

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১১ জন। এরমধ্যে সিটি কর্পোরেশনে ৭ জন, সদরে ১ জন, বন্দরে ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ১ জন আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৬ হাজার ৩৭০ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৩৩ জন।

সোমবার (৩১ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭০ জন ও আক্রান্ত ২ হাজার ২৫০ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৪ জন ও আক্রান্ত ১ হাজার ৪৬৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৬৯ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৮৯ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৬৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১১ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৩৫ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৩৭ হাজার ৯৩৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪৯ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৬ হাজার ১৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৯৫ জন, সদর উপজেলার ১ হাজার ৩৯৬ জন, রূপগঞ্জের ১ হাজার ১৮৮ জন, আড়াইহাজারের ৫৬৪ জন, বন্দরের ২৫৩ ও সোনারগাঁয়ের ৫২৩ জন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart