1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:০৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৩২ জন, নতুন আক্রান্ত ১৬

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১৯১

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৬ জন আক্রান্ত হয়েছে। এবং মারা গেছে আরও একজন। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। আক্রান্ত ১৬ জনের মধ্যে সিটি করপোরেশন এলাকায় ৪ জন, সদরে ৫ জন, আড়াইহাজারে ৩ জন, সোনারগাঁয়ে ২জন ও রূপগঞ্জে ২ জন। এ নিয়ে পুরো জেলায়  মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার  ৩০০ জনে।  জেলায় মত্যৃর সংখ্যা ১৩২ জন।  এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৯৪২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৬ হাজার ৭৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৭ জনের।

বুধবার (২৬ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭০ জন ও আক্রান্ত ২২ হাজার ২৫ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪৫৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৬৭ জন ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৫৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত  ১ হাজার ২১৪ জন ও মারা গেছেন ১১ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। সম্প্রতি নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart