1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন

দেওভোগে ইন্টারনেট ব্যবসার নিয়ন্ত্রণ নিতে হামলা , ভাংচুর

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৩১০

 নারায়ণগঞ্জ সদর উপজেলা কাশিপুর ইউনিয়নে পশ্চিম দেওভোগ এলাকার ইন্টারনেট ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হিমু ও বাহিনীর ব্যাপক ভাংচুর চালানোর চালানো হয়েছে।
শুক্রবার (৭ই আগষ্ট) রাত ৮ টায় পশ্চিম দেওভোগ বাঁশমুলি এলাকায় ইন্টারনেট ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। হামলায় আরবিএস ওয়াইফাই নেটওয়ার্কের রাজু প্রধান ও টেলিভিশন মেকার এনামুল মারাত্মকভাবে ছাড়াও আরও বেশ কয়েকজন দোকানি আহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ মাসদাইর বাড়ৈভোগ এলাকার ডিস ব্যবসায়ী আফজাল সরদারের ছেলে হিমু, রাব্বি, শিমুল, রাফি ও সোর্স মাহাবুলের নেতৃত্বে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে দোকান ব্যবসায়ীরা কোন কিছু বুঝে উঠার আগেই দোকানগুলোতে এলোপাথারি কোপাতে থাকে। এতে মেহেদীর কম্পিউটার দোকান, সুমনের হার্ডওয়ারের দোকান, নূর আলমের মায়ের দোয়া ষ্টোর, বাবুল মিয়ার রাহিল ষ্টোর, মোশারফ হোসেনের ইত্যাদি ষ্টোর, শাহিন আলমের সিনহা টেইলার্স ভাংচুর করে ক্ষতি সাধন করে।
আরবিএস ওয়াই ফাই এর স্বত্ত্বাধিকারী রাজু প্রধান গণমাধ্যমকে জানান, বাড়ৈভোগ এলাকার ডিস ও ওয়াইফাই ব্যবসায়ী আফজাল মিয়ার ছেলে হিমু বাহিনীর কারণে বেশ কয়েকদিন যাবৎ ব্যবসা করতে পারছেন না তারা। প্রায় সময় তাদের ওয়াইফাই সংযোগের তার কেটে দেয়া হয়। গত চার দিন আগেও তার কেটে নেয়। সেই কাটা লাইন মেরামত করার মসয় হিমুসহ আরোও অনেকে মিলে আমাকে মারধর করে এবং হিমু আমার পেটে পিস্তল ধরে হুমকি দেয়। এর প্রতিবাদ করার কারণে ব্যবসা প্রতিষ্ঠানসহ বেশ কয়েকটি দোকানে এ হামলা ও ভাংচুর চালানো হয় ।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করবেন বলেও জানান তিনি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart