1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

জিসা মনি কান্ড : দুই আসামীর জামিন ও এক আসামীর রিমান্ড না মঞ্জুর

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১৯৪

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ পাইকপাড়া এলাকার স্কুলছাত্রী জিসা মনি অপহরণ মামলায় গ্রেপ্তার দুই আসামির জামিন এবং এক আসামির রিমান্ড আবেদন নামঞ্জুর করেছেন আদালত।
সামবার (৩১ আগস্ট) বেলা ১১টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে রিমান্ড ও জামিন শুনানি হয়৷ শুনানি শেষে আদালত উভয় আবেদন নামঞ্জুর করেন। তবে তিন আসামির দেওয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের আবেদন গ্রহণ করে নথিভুক্ত করেছেন আদালত।

বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী অ্যাড. রোকন উদ্দিন বলেন, প্রথম ও দ্বিতীয় আসামি আব্দুল্লাহ ও রকিবের জামিন আবেদন করা হয়৷ পাশাপাশি পুলিশ জিসা মনির স্বামী ইকবাল পন্ডিতের রিমান্ড আবেদন করে৷ শুনানি শেষে আদলত উভয় আবেদন নামঞ্জুর করেন৷

তিনি বলেন, আমরা তিন আসামির ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দি প্রত্যাহারের আবেদন করেছি৷ আদালত তা গ্রহণ করে নথিভুক্ত করেছেন৷ আগামীতে আমরা জেলা ও দায়রা জজ আদালতে আসামিদের জামিন আবেদন করবো৷
গত ৪ জুলাই পঞ্চম শ্রেণির ওই ছাত্রী নিখোঁজ হয়। গত ৬ আগস্ট নিখোঁজ স্কুলছাত্রীর বাবা নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ আব্দুল্লাহ, রকিব এবং খলিল নামে তিনজনকে গ্রেফতার করেন। তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। স্বীকারোক্তিতে তারা বলেন যে তারা ওই ছাত্রীকে গণধর্ষণের পর হত্যা করে মরদেহ শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দিয়েছেন। জবানবন্দি নেওয়ার পর আসামিদের জেলে পাঠানো হয়। কিন্তু ২৩ আগস্ট ওই ছাত্রীকে খুঁজে পাওয়া গেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart