1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

কাউন্সিলর মতি ও সিরাজ মন্ডলকে প্রধান আসামী করে আরও ২ মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২৯৬

সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় আরও দুটি মামলা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমানকে প্রধান আসামী করে সিরাজুল ইসলামের সমর্থক ইয়াসমিন বাদী হয়ে  ২৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নাম্বার-৫।
এদিকে মতির সমর্থক লিটন বাদী হয়ে সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলকে প্রধান আসামীকে ৫৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০ থেকে ২৫জনকে আসামী করে পাল্টা মামলা দায়ের করেন। মামলা নাম্বার-৬। বুধবার (৫ আগস্ট) সকালে পুলিশ মামলা দুটি রেকর্ড করে।
এদিকে পুলিশ বাদী হয়ে দায়ের করা মামলায় মঙ্গলবার দিনে ও রাতে আরও ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। ওদিকে পুলিশের মামলার পর নতুন করে পাল্টাপাল্টি আরও দুই মামলার পর ৬নং ওয়ার্ড পুরুষ শূন্য হয়ে পড়েছে। গ্রেপ্তার এড়াতে উভয় গ্রুপের লোকজন গা-ঢাকা দিয়েছেন। এই মামলার পর উভয় গ্রুপের সন্ত্রাসীদের কোন আনাগোনা নেই এলাকায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক দুটি মামলা রেকর্ড  হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ঊল্লেখ্য রোববার রাতে সিগারেট ধরানোকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের আইলপাড়ায় কাউন্সিলর মতিউর রহমান ও সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে কম পক্ষে ২০ জন আহত হয়েছে। মতি গ্রুপের পানি আকতার ও সিরাজ মন্ডল গ্রুপের শাকিল গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। সংঘর্ষের ওই রাতে পুলিশ সিরাজ মন্ডলের বড় ভাই জেলা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান মন্ডল, আলমগীর হোসেন, মাঈনুদ্দিন, খোকন, শাহ আলম, শুভ, রুবেল, মাজেদা, আল আমিন ও জনিকে আটক করে। পরে তাদের পুলিশের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart