1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

ওরে বাটপার!

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৫২৪

সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরী বাড়ি এলাকার এমরান হোসেন। বর্তমানে দৈনিক নয়া দিগন্তের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি। ২০১২ সালে সাংবাদিকতায় আসার জন্য সিনিয়র অনেকের শরনাপন্ন হন। পরে জাতীয় পত্রিকায় কর্মরত তারই এলাকার সমবয়সী এক বন্ধুর শরনাপন্ন হন। পরবর্তীতে ওই বন্ধুর আশ্বাসে দুই দফায় তাকে ৫০ হাজার টাকা প্রদান করে। জাতীয় পত্রিকায় ঢুকিয়ে দেয়ার  জন্য। কিন্তু ওই বন্ধু তাকে দীর্ঘ ৮ বছরেও জাতীয় পত্রিকায় ঢুকাতে পারেনি। এরই মধ্যে আরেক সাংবাদিক বন্ধুর সহযোগিতায় বিনা অর্থেই সে সুযোগ পায় দৈনিক নয়া দিগন্ত পত্রিকা। তাই ক্ষোভ থেকে ৪ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমরান হোসেন নিজের আইডি থেকে  ওই বন্ধুকে উদ্দেশ্য করে একটি স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসটি এখানে তুলে ধরা হুবহু “ওরে বাটপার! জাতীয় পত্রিকায় ঢুকাতে ২০১২ সালে ৫০ হাজার টাকা নিয়েও পত্রিকা দিলি না। দীর্ঘ‘ ৮ বছরে তোর ক্ষমতা টের পেলাম। ওরে বাটপার!!!!

এদিকে এই স্ট্যাটাসে অনেকে লাইক কমেন্ট করে কে সেই বাটপার? তার নাম জানার জন্য উদ্বিগ্ন হয়ে পড়েছে। জানি না শেষ পর্যন্ত সেই নাম প্রকাশ হবে কি না।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart