1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

আড়াইহাজারে সংঘর্ষের ঘটনায় ৪০০ জনের বিরুদ্ধে মামলা, আটক ১৩

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১৯৮

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ফেসবুকে স্ট্যাটাস দেয়া নিয়ে রোববার দিনভর দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষে পুলিশসহ ৩০ জন আহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে। সোমবার (১৭ আগস্ট) সকালে আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) পলাশ কান্তি রায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় উভয় পক্ষের ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০০ থেকে ৪০০ জনকে আসামী করা হয়।
মামলায় সোমবার দুপুরে ১৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলো- স্থানীয় ইউপি সদস্য, আওয়ামীলীগ নেতা লোকমান, ওলামালীগ নেতা তোফাজ্জল, আবু সিদ্দিক, শাহিন, পিয়ারিশ, মকবুল, গিয়াস উদ্দিন, মোশাররফ, ইসমাইল, আবু তাহের, হযরত আলী, নাইম ও জাকারিয়া।
এদিকে সোমবার সকালে মামলার পর আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ায় উত্তেজনা দেখা দেয়। পরে ১৫টি ঘর বাড়ি ভাংচুর করা হয়। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গত ৮ আগস্ট উপজেলার কাকাইল মোড়া গ্রামের একটি গণধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় বিভক্ত হয়ে পড়ে কাকাইল মোড়া গ্রাম। ধর্ষণের ঘটনা নিয়ে কয়েক দিন আগে ওই গ্রামের আগামী নির্বাচনে সদস্য প্রার্থী হিসেবে জুলহাসের লোকজন ফেইসবুকে বিচার চেয়ে স্ট্যাটার্স দেয়। এতে বর্তমান মেম্বার লোকমান ও তার সহযোগি তোফাজ্জলসহ আরো কয়েকজনকে দায়ী করে বিচার চাওয়া হয়। এই নিয়ে লোকমান ও জুলহাসের রোববার দিন ভর ও সোমবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটে। এদিকে সোমবার বিকাল পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান,বর্তমানে পরিস্থিতি শান্ত। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart