1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন

আড়াইহাজারে রিকশা চালকের হাতও ভাঙ্গে দিলো ছাত্রলীগ নেতা সাইফুল

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২৩০

নারায়ণগঞ্জের আড়াইহোজারে নির্মাণ শ্রমিক বাছেদকে অমানষিক নির্যাতন করেই ক্ষ্যান্ত হননি আড়াইহাজার সরকারী সফর আলী কলেজের সাবেক জি,এস সাইফুল ইসলাম। বাছেদের অভিযোগ মামলা হিসেবে রেকর্ড হওয়ার পর সাইফুলের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে সাধারণ মানুষ। শনিবার (১৫ আগস্ট) আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের দাবুর পুড়ার হানিফ বাদী হয়ে তার ভাই ফারুকের হাত ভেঙ্গে দেয়ার অভিযোগে ছাত্রলীগ নেতা সাইফুলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগে তিনি বলেন, বৃহস্পতিবার সকালে সরকারী সফর আলী কলেজের ছাত্রলীগের সাবেক জিএস সাইফুল ইসলাম ও তার সহযোগিরা তার ভাই রিকশা চালক ফারুককে (৩৫) ডেকে নেয়। পরে সাইফুল তার মামা জহিরুলের বাড়িতে নিয়ে ফারুককে রিকশার ব্যাটারি চোর আখ্যা দিয়ে গ্যাস লাইনের লোহার পাইপ দিয়ে বেধড়ক পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেয়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা তাকে ঢাকায় প্রেরণ করেন।
এদিকে সাইফুলের নির্যাতনের শিকার নির্মান শ্রমিক বাছেদের অভিযোগ শুক্রবার (১৪ আগস্ট) থানায় মামলা হিসেবে রেকর্ড করে পুলিশ। বৃহস্পতিবার (১৩ আগস্ট) ভোর ৬টার দিকে বাছেদকে তার বাড়ি থেকে ডেকে সাইফুলের মামা জহিরুলের বাড়িতে নিয়ে রিকসার ব্যাটারী চোর আখ্যা দিয়ে বাছেদকে রশি দিয়ে বেধে জরিমানা বাবদ ৪ লাখ টাকা দাবী করে। টাকা দিতে অপারগতা জানালে সাইফুল, অপু, আরিফ এবং কামরুল তাকে লোহার রড দিয়ে তার উপর অমানুষিক নির্যাতন চালায়। এমনকি তারা বাছেদের আঙ্গুল প্লাস দিয়ে চেপে ধরে জখম করে। তাদের অমানুষিক নির্যাতনে বাছেদের সমস্ত দেহ ফুলে যায়। পরে এলাকার লোকজনের সহায়তায় স্বজনরা বাছেদকে উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।
ওদিকে শুক্রবার রাতে ছাত্রলীগ নেতা সাইফুল ও তার সহযোগিদের বিরুদ্ধে মামলা হলেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামীরা। এতে করে ভুক্তভোগিদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।
আড়াইহাজার থানার উিউটি অফিসার এস আই রিয়াজ জানান, শনিবার ফারুকের ভাই হানিফ বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, অভিযুক্ত সাইফুলকে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart