1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
লক্ষ্য একটিই, কর্মহীনদের কর্ম ব্যস্ততা তৈরি করা : আনোয়ার হোসেন এখন মিডিয়াকে একদমই ভয় পাইনা : লিপি ওসমান প্রশাসন পরিবারের দরজা সবার জন্য খোলা : ডিসি নারায়ণগঞ্জে রাজউকের প্রস্তাবের বিরুদ্ধে গণসাক্ষর কর্মসূচি অব্যাহত নবাগত ডিসির সহধর্মিণীকে বরণ করে নিলেন লেডিস ক্লাব ও মহিলা ক্রিড়া সংস্থা নারায়ণগঞ্জে ফেসবুক গ্রুপ ফানমেলার শীতবস্ত্র বিতরণ সম্মাননা ক্রেস্ট পেলেন করোনাযোদ্ধা কামরুল হাসান আইনজীবীর চেয়ারের উপর জুতা পায়ে হুমায়ূন, পরিস্কার করলেন মোহসীন পথশিশুদের খাবার দিল ব্লাড গ্রুপ অফ না’গঞ্জ এন্ড বন্দর ফেইসবুক গ্রুপ ১০০ নারীকে বিনামূল্যে সেলাই মেশিন দিলেন জেলা পরিষদ

আড়াইহাজারে ফেসবুকে স্ট্যাটাস নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ৩০

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২০৬

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক নারীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। এসময় ভাংচুর ও লুটপাট করা হয়েছে ১২টি বাড়ি ও ১টি মুদি দোকানে। ঘটনাটি ঘটেছে রোববার (১৬ আগস্ট) সকালে উপজেলার খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকায়।
জানা যায়, দুই দিন আগে স্থানীয় রাজন নামে এক যুবক এক নারীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। এ নিয়ে ওই নারীর পক্ষ হতে প্রতিবাদ করলে এ নারীর ছোট ছেলেকে স্থানীয় লোকমান মেম্বারের লোকজন রাস্তায় মারপিট করে। এ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
এক পক্ষের নেতৃত্ব দেন খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার লোকমান হোসেন ও অপর পক্ষের নেতৃত্ব দেন এ ওয়ার্ড থেকে আগামী ইউপি নির্বাচনে সম্ভাব্য মেম্বার প্রার্থী জুলহাস মিয়া।
সকাল ৯টা হতে দুপুর পর্যন্ত সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। তাদের মধ্যে আবুল হোসেন ও নাঈম নামে দুইজনকে টেটাবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষে অন্য আহতরা হল-শাহিন, মুঞ্জুর হোসেন, আবেদ আলী, নবী হোসেন, আনার আলী, শরীফ হোসেন, বাবুল, শাজাহান, দুলাল, সোলমান, মতিন, আলমাছ, হোসেন, ছিদ্দিক, ফাহিম, আইন উদ্দিন, হারুন, মশিউর, নাহিদ, ইয়ানুছ, তারা মিয়া, সজিব, দুদু মিয়া, ও লোকমান হোসেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে থানা থেকে পুলিশ গেলেও নিয়ন্ত্রণ করতে ব্যার্থ হন। দুপুর দিকে সংঘর্ষের মাঝখানে পড়ে অসহায় হয়ে যায় পুলিশ। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। সরেজমিনে দেখা গেছে, সংঘর্ষ থামলেও চরম উত্তেজনা বিরাজ করছে।
ইউপি সদস্য লোকমান হোসেন জানান, জুলহাস মিয়ার লোকজন সকালে তার পক্ষের অন্তত ১২টি বাড়িতে ও ১টি দোকানে হামলা চালিয়ে ভাংচুড় ও লুটপাট করে এবং তার পক্ষের অন্তত ২০ ব্যক্তিকে আহত করে।
অপরদিকে জুলহাস মিয়া এ অভিযোগ অস্বীকার করে বলেন, লোকমান মেম্বার এলাকার ত্রাস। সে এবং তার লোকজন সকাল থেকে দুপুর পর্যন্ত দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র তার পক্ষের লোকজনদের উপর ও তাদের বাড়িঘরে হামলা চালায়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান,খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ গিয়ে পরিন্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart