1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

আড়াইহাজারে কলেজ ছাত্র সাইফুল হত্যাকারীর ফাসিঁর দাবীতে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২৪৫

আড়াইহাজারে গোপালদী বাজারে কলেজ ছাত্র ও নয়াপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী ওছমানের ছেলে সাইফুল হত্যাকারী শুভ রায়ের ফাসিঁর দাবীতে রোববার (১৬ আগস্ট) বেলা ১১টায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। গোপালদী পৌর সভার স্বর্বস্তরের জনগণের ব্যানারে আয়োজিত মানববন্ধনে অংশ নেন যুব নেতা তানভীর আহমেদ, অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম ওকাপ এর ফিল্ড অফিসার মো: আমিনুল হক, মো: রমযান , মো: জাহিদ, সোলায়মান, আশরাফুল ইসলাম ও মো: শাহিন প্রমুখ।
মানববন্ধনে নিহত শিক্ষার্থী সাইফুলের সহপাঠি ও এলাকার শত শত লোক অংশ নেন। নিহত সাইফুল নরসিংদী কলেজে পড়ালেখার পাশা-পাশি গোপালদী বাজারে মনিরের ওষুধের দোকানে কাজ করতো। সে উপজেলার দড়িবিশনন্দী নয়াপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী ওছমানের ছেলে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে সাইফুলকে তারই সহকর্মী শুভরায় গলা কেটে হত্যা করে। এই ঘটনায় তার বোন লিজা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ঘাতক শুভরায়কে গ্রেফতার করে। শুভরায়ের বাড়ি কুমিল্লা এলাকায়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart